সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণচেষ্টা মামলা তুলে না নেয়ায় দুই পরিবারকে পুড়িয়ে হত্যার ষড়যন্ত্র

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ স্ত্রী ধর্ষণ চেষ্টা মামলা তুলে না নেয়ায় এবার প্রকাশ্য দিবালোকে বারান্দার গ্রীলে তালা লাগিয়ে ঘরের মধ্যে ঘুমন্ত দু’নারী ও তাদের দু’সন্তানকে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় আতঙ্কিত অশোক দাস সপরিবারে গ্রাম ছেড়েছেন। রবিবার বিকেলে সাতীরা সদর উপজেলার চুপড়িয়া গ্রামে এই আগুন দেয়ার ঘটনার পর সোমবার বিকেলে অশোক দাস সপরিবারে গ্রাম ছেড়েছেন। এখন থেকে তিনি তার শ্বশুর বাড়ি আশাশুনির শ্বেতপুর গ্রামে থাকবেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ মঙ্গলবার বিকেলে জনকণ্ঠকে বলেন, এ বিষয়ে সোমবার রাতে একটি মামলা রেকর্ড করা হয়েছে।

অশোক দাস জানান, ১৭ সালের ১৩ অক্টোবর বাড়ির পাশে বাগানে ছাগলের জন্য ঘাস কাটতে যান তার স্ত্রী অঞ্জনা দাস। এ সময়ে একই গ্রামের দেলোয়ার হোসেনসহ অজ্ঞাত দু’জন তার স্ত্রী অঞ্জনা দাসের মুখের মধ্যে কাপড় ঢুকিয়ে দু’হাত পিঠমোড়া দিয়ে বেঁধে দু’পা মেহগনি গাছের সঙ্গে বেঁধে ধর্ষণের চেষ্টা করে। পরে তার সামাজিক সম্মান নষ্ট করার জন্য মাথার চুল কেটে নেয়া হয়। এ ঘটনায় মামলা করলে পুলিশ দেলোয়ারকে গ্রেফতার করে। এ বিষয়ে আসামিপক্ষ তাকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিতে শুরু করে। এ ঘটনায় তার চার ভাই নিরাপত্তাহীনতার কারণে গ্রাম ছেড়ে দেয়ার উদ্যোগ নেয়। এক পর্যায়ে পুলিশ, আগরদাঁড়ি ইউপি চেয়ারম্যান, মানবাধিকার কর্মী, সাংবাদিক ও সংখ্যালঘু সম্প্রদায়ের নেতাদের আশ্বাসে তারা সিদ্ধান্ত পরিবর্তন করে গ্রামেই থাকার সিদ্ধান্ত নেন। এরপরও মামলা তুলে নেয়ার জন্য নানাভাবে হুমকি ধমকি অব্যাহত থাকে।

সাইফুর’স কোচিংয়ের ম্যানেজারসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা উপেক্ষা করে ভর্তি কার্যক্রম চালিয়ে যাওয়ার অপরাধে সাইফুর’স কোচিং সেন্টারের ম্যানেজারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। অভিযানে জব্দ করা হয়, ভর্তি নির্দেশিকা সংবলিত বিপুল পরিমাণ প্রচারপত্র।

গ্রেফতারকৃতরা হলেন সাইফুর’স কোচিং সেন্টারের চট্টগ্রাম শাখার ম্যানেজার আবু আব্বাস লিটন, শিক্ষক মোস্তফা ওবায়দুল্লাহ এবং সেন্টারের কাউন্সিলর মোঃ তৌহিদুল ইসলাম।

ভুয়া প্রশ্নপত্র ছড়িয়ে দেয়ায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জ কলেজ ও মরগান স্কুলের সামনে থেকে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র ছড়িয়ে প্রতারণার চেষ্টার সঙ্গে জড়িত দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- সঞ্জয় চন্দ্র মল্লিক ও হৃদয় দাস। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সদস্যরা এইচএসসি পরীক্ষা দু’টি কেন্দ্রের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৬০৫৫৫
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭২০৭৩
শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়