রবিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়েতে অতিথিদের তালিকা তৈরি করছেন দীপিকা ও রণবীর

বিয়েতে অতিথিদের তালিকা তৈরি করছেন দীপিকা ও রণবীর

অনলাইন ডেস্ক ॥ বলিউডের পাওয়ার কাপল তালিকার প্রথম সারিতেই রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। এই জুটির বিয়ের সম্ভাবনা নিয়ে ইন্ডাস্ট্রিতে এখন জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, দুই পরিবারের তরফে নিমন্ত্রিতদের লিস্টও নাকি তৈরি হয়ে গিয়েছে। এ খবর কি সত্যি?

মুম্বই মিররের খবর অনুযায়ী, ২০১৮তেই নাকি গাঁটছড়া বাঁধবেন এই জুটি। দুই পরিবারের তরফে বিয়ের প্ল্যান, রিসেপশনের ভেনু এমনকি নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি। সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারদিন ধরে হবে এই অনুষ্ঠান। বিয়ের শপিংও নাকি শুরু করে দিয়েছেন নায়িকা।

জানা গিয়েছে, ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতে হিন্দু মতে বিয়ে করবেন দীপিকা-রণবীর। ব্যক্তিগত এই অনুষ্ঠানে বলিউডের কোনও তারকাই নাকি থাকবেন না। পরে রিসেপশনে অন্যান্য বন্ধু, সহকর্মী ও আত্মীয়দের আমন্ত্রণ জানাবেন এই জুটি।

তবে কোথায় বিয়ে বা রিসেপশন হবে তা এখনও জানা যায়নি। কয়েকমাস আগেই ইতালিতে গোপনে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বিয়ের আগে পর্যন্ত কোনও খবর প্রকাশ্যে আসেনি। বিয়ের পর নিজেরাই টুইট করে খবর জানিয়েছিলেন। অনেকেই মনে করছেন, দীপিকা-রণবীরও সে ভাবেই বিয়ে করতে পারেন। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তারকারা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭১১৭৭৯
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬০২৯০৮
শীর্ষ সংবাদ:
আর হয়রানি নয় ॥ অনলাইনে ভূমি ব্যবস্থাপনা         বাঁশখালীতে ত্রিমুখী সংঘর্ষ         মুজিবনগর দিবসে অপশক্তিকে পরাস্ত করার শপথ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী         ফেসবুকের পোস্টটিই শাহীনের জন্য কাল হয়ে দাঁড়াল         করোনায় ২৪ ঘণ্টায় আবারও ১০১ রোগীর মৃত্যু         বিশেষ ফ্লাইটের প্রথম দিনেই হোঁচট         এবারের নির্বাচনে তৃণমূল সাফ হয়ে যাবে         বিএনপি-জামায়াত হেফাজতের ৪ শতাধিক নেতাকর্মী পলাতক         লকডাউনে কারখানা মালিকরা পরিবহনের ব্যবস্থা করেননি         বঙ্গবন্ধু শিল্পনগরে ৪৬৭ মিলিয়ন ডলার দিচ্ছে বিশ্বব্যাংক         বিদেশী বিনিয়োগ আকর্ষণে কার্যকর উদ্যোগ নিতে হবে         করোনায় মারা গেছেন বিএনপির ৪৪৫ নেতাকর্মী         জলবায়ু বাস্তুচ্যুতদের জন্য ‘বিশেষ বৈশ্বিক উদ্যোগ’ দাবি নাগরিক সমাজের         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০১         বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ ॥ নিহত ৫         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বনানী কবরস্থানে চিরশায়িত হলেন কবরী         “করোনা ও সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করাই বর্তমানে বড় চ্যালেঞ্জ”