সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে নির্বাচনী সংঘর্ষে আহত দুই

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৩ মার্চ ॥ কানাইপুরে নির্বাচনী সংঘর্ষে দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কানাইপুর ইউনিয়নের মালাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। কানাইপুর ইউনিয়নের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফকির বেলায়েত হোসেনের (নৌকা) সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান আহিদ মোল্লার (আনারস) সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষের ঘটনায় আহত আরিফ মোল্লাকে (৩৬) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরিফ মালাঙ্গা গ্রামের সনু মোল্লার ছেলে। অপর আহত ওই একই গ্রামের ইউসুফ মিয়ার ছেলে জামান মোল্লাকে (৪৫) ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। জানা গেছে, মালাঙ্গা গ্রামের কাছাকাছি ওই দুই প্রার্থীর দুটি নির্বাচনী অফিস রয়েছে। দুই দলের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি ও লাঠি নিয়ে মারপিটের ঘটনা ঘটে। এ ঘটনায় ফকির বেলায়েতের নির্বাচনী অফিসের আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটে। আহত হন তার দুই সমর্থক। ফকির বেলায়েত হোসেন বলেন, আমার নির্বাচনী অফিসে হামলা করে ভাংচুর ও আমার দুই সমর্থককে পিটিয়ে আহত করেছে স্বতন্ত্র প্রার্থী, তার ভাই ও সমর্থকরা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’