সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে মোটরসাইকেল চোরচক্রের চার সদস্য গ্রেফতার

মাদারীপুরে মোটরসাইকেল চোরচক্রের চার সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে মোটরসাইকেল চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় চোরাইকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গতরাতে নড়াইল, রাজবাড়ি ও মাগুরা জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মাগুরার পরনান্দুয়ালী গ্রামের হাজী আ: খালেক মিয়ার ছেলে রবিউল ইসলাম (৪০) ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে সোহেল বেপারী (২৬), নড়াইলের লোহাগড়া থানার বাকি শরীফের ছেলে হোসেইন শরীফ (৩০), রাজবাড়ির পাংশা থানার নাপুড়িয়া গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে গালিফ শেখ (২৪)।

ডিবি পুলিশ জানায়, গত বছরের ১৯ সেপ্টেম্বর রাতে শহরের শকুনী লেক এলাকার একটি বাসার কলাসিপল গেটের তালা ভেঙ্গে মাদারীপুরের এনএসআই’র কর্মকর্তা ফিরোজ আলম চৌধুরীর মোটরসাইকেলসহ দুটি মোটরসাইকেল চুরি হয়। পরদিন মাদারীপুর সদর মডেল থানায় একটি চুরির মামলা হয়। পরে মামলাটির তদন্ত হস্তান্তর করা হয় জেলার গোয়েন্দা পুলিশের (ডিবি পুলিশ) কাছে। পরে অভিযান চালিয়ে একটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়।

মাদারীপুর ডিবি পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোবারক হোসেন বলেন, মোটরসাইকেল চোরচক্রের বাকি সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত