বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতালে কাতরাচ্ছে যুদ্ধাপরাধ মামলার সাক্ষীর ভাইপো

  • রাজাকার পক্ষের হামলা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বাঘারপাড়ার প্রেমচারায় মানবতাবিরোধী যুদ্ধাপরাধ মামলার সাক্ষীর ভাইপোর ওপর নৃশংস হামলা চালিয়েছে আটক আমজাদ রাজাকারের পক্ষের লোকজন। মামলার সাক্ষী এহিয়ার মোল্লার ভাইপো প্রেমচারা গ্রামের ইরাদত মোল্লার ছেলে জহির মোল্লার (৪০) ওপর শুক্রবার রাতে বাড়ির অদূরে আম বাগানে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

আমজাদ রাজাকারের যুদ্ধাপরাধ মামলার সাক্ষী হওয়ায় আলম মোল্লা, টাক জাহিদ, মানিক, তোরাব মোল্লা, জুলফিকার, সবুরসহ সন্ত্রাসীরা এহিয়ার মোল্লার দোকান ভাংচুর করে। তারা জহিরকে এলোপাতাড়ি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকায় রেফার্ড করেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এর আগেও তারা মুক্তিযোদ্ধার সন্তান ও শহীদ পরিবারের ওপর হামলা চালিয়েছে। এমনকি যুদ্ধাপরাধ মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক খানের তদন্তে বাধা প্রদান ছাড়াও তার গাড়িতে হামলার চেষ্টা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় আব্দুর রাজ্জাক খান বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় পুলিশ চার্জশীট প্রদান করেছে।

এদিকে, গত ২৩ জানুয়ারি মুক্তিযুদ্ধের পক্ষে অবস্থান নেয়ায় ঢাকার তিতুমীর কলেজের ছাত্র সুমন ও তার মায়ের ওপর হামলা চালায় এই চিহ্নিত সন্ত্রাসীরা। সে হামলায় আহত সুমন এখনও চিকিৎসাধীন। ওই ঘটনায় সন্ত্রাসী বাহিনীর একটি সাজানো মামলায় যুদ্ধাপরাধ মামলার সাক্ষী এহিয়ার মোল্লাকে আসামি করা হয়েছে। তিনি বর্তমানে পুলিশ এবং সন্ত্রাসী উভয়ের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

উল্লেখ্য, আমজাদ রাজাকারের যুদ্ধাপরাধ মামলায় মুক্তিযুদ্ধের পক্ষে অবস্থান নেয়ায় বাঘারপাড়ায় একের পর এক হামলা ও ষড়যন্ত্রমূলক মামলার শিকার হচ্ছেন শহীদ পরিবারের সন্তান এবং তাদের পক্ষীয়রা।

শীর্ষ সংবাদ:
কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে