বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাইফ-কন্যা সারার 'পিছু' নিলেন সিদ্ধার্থ মালহোত্রা

সাইফ-কন্যা সারার 'পিছু' নিলেন সিদ্ধার্থ মালহোত্রা

অনলাইন ডেস্ক ॥ মুম্বাইয়ে সেন্ট রেগিস বলরুম যখন ঝলমল করছে বিরাট-আনুশকার রিসেপশনে, সেই সময় যেন নিজের মতো করে মেতে থাকলেন সাইফকন্যা সারা। আর তার সঙ্গ দিলেন সিদ্ধার্থ মালহোত্রা। শুধু তাই নয়, সেন্ট রেগিস বলরুমে যেখানেই দেখা গেল সারাকে, তার পিছু পিছু দেখা গেল সিদ্ধার্থকেও।

বিরাট-আনুশকার রিসেপশনে করণ যোহর এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে হাজির হন সারা। কিন্তু যখনই সিদ্ধার্থ মালহোত্রাকে সেখানে দেখা যায়, তখন দু’জনকে চোখে পড়ে এক ফ্রেমে। সিদ্ধার্থ-সারার সেই হাসি মুখ কিন্তু পাপারাৎজির নজর এড়ায়নি।

এদিকে বিরাট-আনুশকার রিসেপশনে দেখা যায়নি আলিয়া ভাটকে। প্রসঙ্গত, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়া ভাট-এর সম্পর্কের ভাঙন নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা শুরু হয়। কিন্তু, শাহরুখ খানের জন্মদিনে বাদশার আলিবাগের বাংলোয় একসঙ্গে দেখা যায় সিদ্ধার্থ-আলিয়াকে। কিন্তু, এবার ফের আলিয়ার হাত ছেড়ে সারার হাত ধরবেন কিনা সিদ্ধার্থ, সেটা অবশ্য সময় বলবে।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত