শুক্রবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক আসামির জবানবন্দী চট্টগ্রামে ৪ নারী ধর্ষণ,জট খুলছে ॥ জড়িত পাঁচ জন

এক আসামির জবানবন্দী চট্টগ্রামে ৪ নারী ধর্ষণ,জট খুলছে ॥ জড়িত পাঁচ জন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে কর্ণফুলী থানার শাহমীরপুর গ্রামে ডাকাতি এবং একই পরিবারের ৪ নারীকে ধর্ষণ মামলার তদন্তভার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) ন্যস্ত হওয়ার পর ঘটনার জট খুলতে শুরু করেছে। ইতোমধ্যেই গ্রেফতার হয়েছে ২ জন, যার মধ্যে একজন আদালতে জবানবন্দীও দিয়েছে। বেরিয়ে এসেছে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় জড়িত সকলের নাম। তবে এর আগে পুলিশ যে ৩ জনকে গ্রেফতার করেছিল তাদের নাম আসেনি গ্রেফতার দুই আসামির জবানিতে।

পিবিআইয়ের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা সাংবাদিকদের জানান, কর্ণফুলী থানার বড় উঠান ইউনিয়নের শাহমীরপুর গ্রামে প্রবাসীর বাড়িতে ডাকাতি এবং ধর্ষণের সঙ্গে যারা ছিল তাদের সকলের নামই প্রকাশ পেয়েছে গ্রেফতার করা আবু সামা এবং মিজান মাতুব্বরকে জিজ্ঞাসাবাদে। পুরো ঘটনার পরিকল্পনাকারী ৪৫ বছর বয়সী আবু সামা। আদালতে দেয়া জবানবন্দীতে মিজান মাতুব্বর জানিয়েছে, ডাকাতি হয়েছিল সামার পরিকল্পনাতে। তবে সে (সামা) বাড়িতে প্রবেশ না করে বাইরে অপেক্ষায় ছিল। মিজানের সঙ্গে সামার পরিচয় হয়েছিল এই ঘটনার সঙ্গে জড়িত আরেকজনের মধ্য দিয়ে। পুরো ঘটনায় ছিল ৫ জন। এরমধ্যে বাড়ির ভেতরে ঢুকেছিল ৪ জন। জবানবন্দীতে মিজান ডাকাতি এবং ধর্ষণের কথা স্বীকার করলেও সে নিজে ধর্ষণের সঙ্গে জড়িত ছিল না দাবি করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

পিবিআই সূত্র জানায়, ডাকাতি এবং ধর্ষণের ঘটনার সকল তথ্যই এরমধ্যে উদঘাটিত হয়েছে। কারা কারা জড়িত তাদের নাম পরিচয়ও অজানা নয়। তবে ইতোপূর্বে এ ঘটনায় কর্ণফুলী থানা পুলিশ যে ৩ জনকে গ্রেফতার করেছে তাদের নাম আসেনি এই দু’জনের বক্তব্য থেকে। এদিকে, পুলিশের গ্রেফতার হওয়া তিনজনের সঙ্গে ঘটনার সঙ্গে জড়িত দু’জনের নাম না মেলায় প্রশ্ন উঠেছে, পুলিশ তাহলে কাকে গ্রেফতার করল।

শীর্ষ সংবাদ:
অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি         পাচার করা অর্থ ফিরিয়ে আনলে সাধারণ ক্ষমা ॥ অর্থমন্ত্রী         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষ ॥ নাটোরের ৫ কৃষি শ্রমিক নিহত         হজের খরচ বাড়ল ৫৯ হাজার টাকা         হার ঠেকানোর চ্যালেঞ্জ বাংলাদেশের         বিনিয়োগ বাড়াতে নিরবচ্ছিন্ন সেবা দিচ্ছে বিডা         ফের ঢাবি ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ         হাজার কোটি টাকা পাচার হওয়ার কারণেই বিএনপির গায়ে জ্বালা         সিলেটে বন্যায় প্রাথমিক ক্ষতি হাজার কোটি টাকা         বিএনপি ক্ষমতায় যেতে অন্ধকার চোরাগলি খুঁজছে ॥ কাদের         ক্ষতিগ্রস্ত কৃষকদের ঋণ মওকুফের দাবি         ছাত্রলীগ-ছাত্রদল ব্যাপক সংঘর্ষে খুলনা নগরী রণক্ষেত্র ॥ আহত অর্ধশতাধিক         বাংলাদেশে গণমাধ্যমের বিকাশ অনেক উন্নয়নশীল দেশের জন্য উদাহরণ         বাংলাদেশে আমরা জঙ্গি দমন করেছি : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ২৮         ট্যাক্স দিয়ে বিদেশে পাচার টাকা দেশে আনা যাবে : অর্থমন্ত্রী