বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেসির চুক্তি সই বিলম্বিত হওয়ায় চিন্তিত নন টিমমেটরা

মেসির চুক্তি সই বিলম্বিত হওয়ায় চিন্তিত নন টিমমেটরা

অনলাইন ডেস্ক ॥ ব্রাজিলীয়ান তারকা ফুটবলার নেইমারের বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেয়ার পর এবার ক্লাবটির প্রাণ ভোমরা লিওনেল মেসিরও বার্সা ছাড়ার গুঞ্জন উঠেছে। কারণটাও বেশ যথার্থ।

কেননা ঘড়ির কাঁটা থেমে নেই। হাতে সময় আছে এক মাসের একটু বেশি। কিন্তু এখনো লিওনেল মেসির চুক্তি নবায়ন নিয়ে কোনও পদক্ষেপ পরিলক্ষিত হচ্ছে না। তবে এ ব্যাপারে মোটেও চিন্তিত নন ক্ল্বটির খেলোযাড়রা। ডেনিস সুয়ারেজ জোর দিয়েই বলছেন বার্সা খেলোয়াড়দের মাঝে কোনা আতঙ্ক নেই।

এই ইস্যুতে বার্সার স্প্যানিশ মিডফিল্ডার ডেনিস সুয়ারেজের ভাষ্য, ‘মেসির চুক্তি নবায়নে সম্মান রেখে বলছি, আমি মনে করি এখানে তার আরও লম্বা সময় থাকা বাকি। শুক্রবার (আজ) তিনি ট্রেনিংয়ে থাকবেন এবং রবিবার ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলবেন। এখানে সবাই শান্ত কারণ বার্সা লিও’র (মেসি) জীবনের অবিচ্ছেদ্য অংশ। আমরা আশা করি তিনি এখানে দীর্ঘ সময় ধরে থাকবেন এবং আমরা তার খেলা উপভোগ করে যেতে পারবো।

এদিকে, মেসির ব্যাপারে নির্ভার তার টিমমেটরা। ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ অভয় দিয়ে বলেছেন, উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। খুব শিগগিরই মেসি চুক্তিপত্রে সই করবেন বলে নিশ্চয়তা দিয়ে আসছেন তিনি।

প্রসঙ্গত, গত জুলাইয়ে ক্লাব কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছিল ২০২১ সাল পর্যন্ত চুক্তি নবায়নে রাজি মেসি। তখন তার বয়স হবে ৩৪। চলতি মৌসুম শেষেই বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। এমতাবস্থায় জানুয়ারির দলবদলের বাজারে অন্য ক্লাবের সঙ্গে আলোচনা করতে কোনো বাধা নেই।

উল্লেখ্য, মেসি ২০০৪ সাল থেকে খেলছেন বার্সার সিনিয়র দলে। লা লিগায় ৩৯৪ এবং সব মিলিয়ে ৬০০ ম্যাচ খেলেছেন। সুদীর্ঘ ক্যারিয়ারে করেছেন ৫২৩ গোল। অ্যাসিস্ট করেছেন ২৩৪ গোলে। বার্সার হয়ে জিতেছেন ৪২৫ ম্যাচ। ফুটবল ইতিহাসেরই অন্যতম সেরা এ খেলোয়াড়ের হ্যাটট্রিক ৩৯টি! বার্সার হয়ে দলগতভাবে জিতেছেন ৩০টি ট্রফি। এছাড়া ব্যক্তিগত পর্যায়ে পাঁচটি ব্যালন ডি’অর ও চারটি গোল্ডেন বুট জিতেছেন।

শীর্ষ সংবাদ:
শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার