রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অপূর্ব-উর্মিলার ‘সোনার শেকল’

অপূর্ব-উর্মিলার ‘সোনার শেকল’

স্টাফ রিপোর্টার ॥ ‘সোনার শেকল’ নামে একটি ধারাবাহিক নাটকে আবারও একসঙ্গে অভিনয় করছেন অপূর্ব ও উর্মিলা। শফিকুর রহমান শান্তনু রচিত নাটকটি পরিচালনা করেছেন সৈয়দ শাকিল। ধারাবাহিকটি প্রতি শনি ও রবিবার রাত আটটায় এটিএন বাংলায় নিয়মিত প্রচার শুরু হয়েছে। নাটকটি প্রযোজনা করেছে পিআর প্রোডাকশনস। ‘সোনার শেকল’-নাটকে আরও অভিনয় করছেন তারা হলেন শবনম ফারিয়া, আরফান আহমেদ, বাঁধন, নওশীন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, আবুল হায়াত, কে এস ফিরোজ, সাবেরী আলম, শাহাদাৎ, জয়রাজ, অলিউল হক রুমি, রিমি করিম, সিগ্ধা শ্রাবন প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে মেধাবী সচ্চরিত্রবান ছেলে অর্কর জীবনে প্রায় সবকিছুই গোছানো। ভাল একটা চাকরির অফার আছে পাশাপাশি উচ্চশিক্ষার জন্য জাপানে স্কলারশিপেরও চেষ্টা চলছে। শমীর সঙ্গে তার তিন বছরের প্রেমের সম্পর্ক শেষে কাল এনগেজমেন্ট। কিন্তু আগেরদিন রাতে হঠাৎ গোয়েন্দা পুলিশ এসে অর্ককে ধরে নিয়ে যায়। গোয়েন্দা অর্ককে জুই নামে একটি মেয়ের সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়, যাকে পুলিশ খুঁজছে। দুই দিন আগে পুলিশ জুইয়ের বাসায় অভিযান চালায়। সেখানে তারা একটি ডায়রি পায় যেখানে অর্ক সম্পর্কে অনেক কিছু লেখা। কিন্তু অর্ক জানায় এই নামের কোন মেয়েকে সে চেনে না। কিন্তু এরই মধ্যে পাড়া প্রতিবেশীসহ দুএকটা পেপারে অপরাধী হিসেবে অর্কর নাম চলে আসে। অনিবার্য কারণে অর্কর বিয়েটা ভেঙ্গে যায়, কনফার্ম চাকরি হাত ছাড়া হয়, অর্কর বড় ভাই-ভাবি বাসায় হুলুস্থুল বাধিয়ে দেয়। এতবড় ঘটনায় এখন তারা সমাজে মুখ দেখাবে কি করে। মাত্র ২৭ ঘণ্টা হাজতে থাকার কারণে অর্কর ২৭ বছরের গোটা জীবনটাই যেন ওলট-পালট হয়ে যায়। নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, সৈয়দ শাকিল ভাইয়ের নির্দেশনায় এর আগেও আমি কাজ করেছি। তার গল্প নির্বাচন আমার বেশ ভাললাগে। তিনি বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন। আশা করি দর্শকের ভাল লাগবে। এতে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে ভাল করার চেষ্টা করেছেন। উর্মিলাও অভিনয়ে আগের চেয়ে অনেক ভাল করছে। উর্মিলা বলেন, গল্পটার গভীরতা আছে। সৈয়দ শাকিল ভাইয়ের এই ধারাবাহিকটি নিয়ে আমি সত্যিই খুব আশাবাদী। অপূর্ব ভাইয়ার সঙ্গে অভিনয় করাটা সবসময়ই আমি ভীষণ উপভোগ করি, কারণ তিনি খুব সহযোগিতা করেন। ভিন্নধারার গল্পের সোনার শেকল দেখার জন্য দর্শকের কাছে বিশেষ অনুরোধ রইল।

শীর্ষ সংবাদ:
‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         আবরার হত্যা মামলা ॥ ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষ         বিপর্যস্ত তিস্তা অববাহিকা পরিদর্শনে বাপাউবোর প্রতিনিধি দল         অপরাধী যেই দলেরই হোক তার বিচার হবে ॥ আইনমন্ত্রী         বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলো ঘুরে দাঁড়াবে ॥ শিক্ষামন্ত্রী         পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         আমিরাত গেলেন অর্ধলক্ষাধিক যাত্রী         নোয়াখালীতে মন্দিরে হামলা ॥ ৩ আসামির ‘স্বীকারোক্তিমূলক’ জবানবন্দি         চাঁদা না দেওয়ায় মোটরসাইকেল শো-রুমে ডাকাতি করেন চক্রটি         শক্তিশালী ভূমিকম্পে কেঁপে উঠল তাইওয়ান         যুক্তরাষ্ট্রসহ ১০ দেশের রাষ্ট্রদূতকে বহিষ্কার করল তুরস্ক