বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানুষ হরতাল জ্বালাও পোড়াও চায় না ॥ নাসিম

মানুষ হরতাল জ্বালাও পোড়াও চায় না ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, কাজীপুর, সিরাজগঞ্জ ॥ মানুষ শান্তি চায় উন্নয়ন চায় মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- মানুষ হরতাল জ্বালাও পোড়াও চায় না। জ্বালাও পোড়াও চক্রান্তকারীদের এ দেশের জনগণ প্রতিহত করবে। তিনি বৃহস্পতিবার বিকেলে কাজীপুরের দুর্গম চর তেকানীতে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তবে এ কথা বলেছেন।

বিএনপি নেতাদের উদ্দেশে মোহাম্মদ নাসিম জনসভায় আরো বলেছেন- সংবিধানের বাইরে আমরা যাবো না, এটা নিয়ে কথা বলে লাভ নেই। নির্বাচন হবে সংবিন নুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে। এর জন্য অহেতুক মাঠ গরম করবেন না। ১০ বছর আগে যা হয়েছে এখন আর তা হবে না। বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনকালিন সরকার বা তত্ত্ববাধায়ক সরকারের দাবিতে আন্দোলন করে কোন লাভ হবে না। অন্দোলনের নামে জ্বালাও পোড়াও হরতাল এ দেশের জনগন প্রতিহত করবে।

যমুনা নদী বেষ্টিত দুর্গম চর কাজীপুরের তেকানী ইউনিয়নের কিনারবেড় হাফিজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত বিশাল এ জনসভার আয়োজন করে তেকানী ইউনিয়ন আওয়ামীলীগ। সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুনার রশীদ। সভায় বক্তব্য বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ,সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়আব্দুল লতিফ তারিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল প্রমুখ।

বিকেল তিনটায় এই জনসভা শুরুর কথা থাকলেও চরের মানুষ তাদের প্রিয় নেতা মোহাম্মদ নাসিমকে এক নজর দেখার জন্য দুপুর দুইটার মধ্যেই জনসভার স্থল কিনারবেড় মাদ্রাসা মাঠে এসে উপস্থিত হন। তেকানী ইউনিয়ন এবং আশে পাশের চরগিরিশ, নাটুয়ারপাড়াসহ বিভিন্ন চরের মানুষ নৌকায় চড়ে মোটর সাইকেল শোভাযাত্রা এবং হেঁটে রঙ বেরঙের নৌকা সাজিয়ে মিছিলসহ জনসভায় আসেন। ঠিক দেড়টায় স্বাস্থ্য্ মন্ত্রী মোহাম্মদ নাসিমকে বহনকারী হেলিকপ্টার এসে অবতরণ করে তেকানী ইউনিয়নের জনসভাস্থলে।

দুর্গম চরের এই বিশাল জনসভায়মোহাম্মদ নাসিম সরকারের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, খাদ্য, বিদ্যুত সহ বিভিন্ন খাতে উন্নয়ন এবং সাম্প্রতিক কালের সবচেয়ে বেশী আলোচিত ঘটনা রোহিঙ্গা সংকট নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্ব, উদারতা ও বিশ্ব নেতৃবৃন্দের বাংলাদেশের প্রশংসার কথা তুলে ধরেন। ২০১৪ সালের নির্বাচন প্রসঙ্গ টেনে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- সে সময় নির্বাচন প্রতিহত করার নামে বিএনপি জামাত মানুষকে পুড়িয়ে মেরেছে, তাদের আমলেই জঙ্গীবাদের সৃষ্টি হয়েছে।

হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে উন্নয়ন ও জঙ্গী দমনের সফল নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে। এ জন্য জনগণকে সহযোগিতা করারও আহবান জানান স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টির আহবান জানিয়ে দলের সিনিয়র এই নেতা বলেছেন- একাত্তরের ঘাতকেরা এবং জঙ্গীবাদের মদদদাতারা আগামী নির্বাচনে অংশ নিয়েও যাতে নির্বাচিত হতে না পারে সে জন্য দলীয় নেতাকমী এবং জনগণকে সজাগ থাকতে হবে।

শীর্ষ সংবাদ:
মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ধামরাইয়ে অগ্নিকাণ্ডে ১২টি ঘর পুড়ে ছাই         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত         জো বাইডেন এশিয়া ছাড়তেই তিনটি ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া         বাগেরহাটে ট্রলির ধাক্কায় নারীসহ নিহত ৩         প্রচন্ড বৃষ্টিতে মিরপুর টেস্টের দ্বিতীয় সেশনের খেলা শুরু হতে পারেনি         যুক্তরাষ্ট্রের টেক্সাসের স্কুলে বন্দুকধারীদের গুলিতে ১৯ শিশুসহ ২১ জন নিহত         ঢাকায় সার্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মানবতা-সাম্য-দ্রোহের কবি নজরুল ॥ প্রধানমন্ত্রী         কাজী নজরুলের সমাধিতে সংস্কৃতি মন্ত্রণালয়ের শ্রদ্ধা         হালদায় আবারো মৃত ডলফিন         ইভিএম বিশেষজ্ঞদের সঙ্গে বৈঠকে ইসি