বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খেদিরার হ্যটট্রিকে জুভেন্টাসের জয়

খেদিরার হ্যটট্রিকে জুভেন্টাসের জয়

অনলাইন ডেস্ক ॥ ইতালিয়ান সিরিআ লিগে সামি খেদিরার হ্যাটট্রিকে উদিনিসের বিপক্ষে ৬-২ গোলের বড় জয় পেয়েছে জুভেন্টাস। যদিও ম্যাচের বেশির ভাগ সময় ১০ জনের দল নিয়েই খেলেছে টানা ছয়বারের শিরোপাধারীরা। তবে গত দুই ম্যাচ পর জয় তুলে নিয়েছে দলটি।

ডাকিয়া অ্যারিনায় শুরুটা অবশ্য গোল দিয়ে করে উদিনেস। স্তিপা পেরিচার গোলে আট মিনিটে এগিয়ে যায় তারা। কিন্তু ১৪ মিনিটে প্রতিপক্ষের সামির আত্মঘাতি গোল করলে সমতা পায় জুভিরা। আর ২০ মিনিটে প্রথম গোলের দেখা পান জার্মান তারকা খেদিরা। কিন্তু আট মিনিট পরেই মারিও মানজুকিচ লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় সফরকারীরা।

বিরতির পর উদিনেসের দানিলে ফের দলকে সমতায় আনেন। তবে ৫২ মিনিটে রুগানি গোল করে জুভিদের লিড নেন। আর ৫৯ ও ৮৭ মিনিটে খেদিরা গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন। ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে দলের শেষ গোলটি করেন মিরালেম পিয়ানিচ।

লিগ টেবিলে ৯ ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে জুভেন্টাস। টানা আট জয়ের পর শনিবার নিজেদের মাঠে ইন্টার মিলানের সঙ্গে গোলশূন্য ড্র করা নাপোলি ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। ২ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ইন্টার।

রোমা ১৮ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। এসি মিলান ১৩ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে আছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা