বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রেম প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করল বখাটে

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ১৭ অক্টোবর ॥ প্রেমে প্রত্যাখ্যাত হয়ে এক বখাটে যুবক এক কলেজছাত্রীকে চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে মারাত্মক ক্ষতবিক্ষত করেছে। একই সঙ্গে কেটে দিয়েছে তার মাথার চুলও। মঙ্গলবার বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটেছে কেন্দুয়া উপজেলা সদরের শান্তিনগর এলাকায়। আহত কলেজছাত্রীর নাম জান্নাতুল আক্তার (১৮)। সে কেন্দুয়া উপজেলা সদরের পারভীন সিরাজ মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঘটনার পর তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, জান্নাতুল আক্তারের বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার রায়টুটি ইউনিয়নের পাথাইরকান্দি গ্রামে। সে ওই গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের মেয়ে। জান্নাতুল কেন্দুয়া উপজেলা সদরের শান্তিনগর এলাকার এক বাসায় ভাড়া থেকে স্থানীয় পারভীন সিরাজ মহিলা কলেজে পড়ত। একই এলাকার রাজমিস্ত্রি সোহাগের বখাটে শ্যালক ইমন (২২) প্রায়ই তাকে উত্ত্যক্ত করত। গার্মেন্টস কর্মী ইমন কেন্দুয়ার মোজাফরপুর ইউনিয়নের গগডা ভূঁইয়াপাড়া গ্রামের মোহর আলীর ছেলে। জান্নাতুল কখনও তার আহ্বানে সাড়া দেয়নি। এরপরও ইমন তার পিছু ছাড়েনি। গত দু’দিন ধরে সে তার ভগ্নিপতির বাসায় অবস্থান নিয়ে মেয়েটির ওপর হামলার পরিকল্পনা করে। সে অনুযায়ী মঙ্গলবার বিকেল তিনটার দিকে শান্তিনগর এলাকার নির্জন রাস্তায় মেয়েটিকে একা পেয়ে তার ওপর হামলা চালায়। চাপাতি দিয়ে এলোপাতারি কুপিয়ে মেয়েটির মুখ, পিঠ, বুক এবং হাতসহ শরীরের অন্তত ১০-১২টি জায়গায় ক্ষত-বিক্ষত করে। একপর্যায়ে তার মাথার চুলও কেটে দেয়। এ সময় মেয়েটির আর্ত-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছাত্রীর মাথার কাটা চুল, জামা, রক্তাক্ত জুতো ও চাপাতিটি উদ্ধার করে। তবে ইমনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানান, যে স্থানটিতে ছাত্রীটিকে কোপানো হয়েছেÑ সেই স্থানটি রক্তে ভেসে গেছে।

শীর্ষ সংবাদ:
বাংলাদেশ-যুক্তরাজ্য সম্পর্কের ভিত্তি রচনা করেন বঙ্গবন্ধু         খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত         রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই