সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুন্দরবনে অস্ত্রসহ দুই দস্যু আটক

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের জোংড়ার খাল থেকে রবিবার সকালে মাছ মামুন বাহিনীর দুই বনদস্যুকে র‌্যাব আটক করেছে। এরা হলো রামপাল উপজেলার রিপন সরকার ওরফে দুদ রিপন এবং সাতক্ষীরা জেলার আবু সাঈদ গাজী। তাদের কাছ থেকে একটি ডাবল ব্যারেল বন্দুক, দুটি সিঙ্গেল ব্যারেল বন্দুক, একটি কাটা রাইফেল এবং দুটি ওয়ান শূটারসহ ১৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৮-এর অধিনায়ক লে. কর্নেল আনোয়ারুজ্জামান বলেন, জোংড়ার খালে অভিযান চালিয়ে মাছ বাহিনীর দুই সদস্যকে আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি ডাবল ব্যারেল বন্দুক, দুটি সিঙ্গেল ব্যারেল বন্দুক, একটি কাটা রাইফেল এবং দুটি ওয়ান শূটারসহ ১৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

গোদাগাড়ীতে অস্ত্রসহ জামায়াত নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ গোদাগাড়ীতে অস্ত্রসহ আব্দুল আজিজ ওরফে হামিম নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার মাটিকাটা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। হামিম মাটিকাটা ইউনিয়ন জামায়াতের রোকন। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হামিমের বাড়িতে অভিযান চালায়। পরে তার শোয়ার ঘরে তল্লাশি করে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পাবনায় অস্ত্রসহ বিক্রেতা আটক

নিজস্ব সংবাদদাতা, পাবনা, ১৫ অক্টোবর ॥ একটি রাইফেল, একটি একনলা বন্দুক ও ১৪ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী ইয়াকুব খাঁকে আটক করেছে র‌্যাব। রবিবার ভোরে আতাইকুলা থানার চরশ্রীপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইয়াকুব ওই গ্রামের মৃত মানিক খাঁর ছেলে। র‌্যাব-১২ জানান, রবিবার ভোরে চরশ্রীপুর গ্রাম থেকে একটি রাইফেল, একটি একনলা বন্দুক ও ১৪ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী ইয়াকুব খাঁকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়