সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে নারী হোটেল কর্মচারী নিহত, আহত ২

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৫ অক্টোবর ॥ আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একটি হোটেলের নারী কর্মচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে একই হোটেলের আরও দুই কর্মচারী। শনিবার রাত সাড়ে ১২টার দিকে আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকার ‘মা হোটেল এ্যান্ড রেস্টুরেন্ট’ নামে একটি খাবার হোটেলে এ দুর্ঘটনা ঘটে।

হোটেল মালিক জাহেদুল ইসলাম জানান, শনিবার ওই নারীকে তার হোটেলে কাজ করার জন্য নিয়ে আসে বাবুর্চি বাবু। রাতে হোটেলের রান্নাঘরে গ্যাস সিলিন্ডারের আগুনে তরকারি গরম করছিল ওই নারী। এ সময় হঠাৎ সিলিন্ডারটি বিস্ফোরিত হলে রান্নাঘরে আগুন ছড়িয়ে পড়ে। আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই ওই নারী কর্মচারীর মৃত্যু হয়। দৌড়ে ঘর থেকে বের হতে গিয়ে আহত হয় আরও দুই কর্মচারী। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আর আহত দুইজনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

তবে নিহত ওই নারী হোটেলে নতুন কাজ নেয়ায় তার নাম-পরিচয় জানাতে পারেনি হোটেল মালিক। ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হামিদ বলেন, রাত সাড়ে ১২টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে বাইপাইল এলাকার ওই হোটেলে অগ্নিকা-ের খবর পান তিনি। পরে সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হলে এক নারীর মৃতদেহ হোটেলের রান্নাঘর থেকে উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর