শনিবার ১১ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিউ ইয়র্কে ফের সন্ত্রাসী হামলার শিকার বাংলাদেশি

নিউ ইয়র্কে ফের সন্ত্রাসী হামলার শিকার  বাংলাদেশি

অনলাইন ডেস্ক ॥ মাত্র একদিনের ব্যবধানে নিউ ইয়র্কে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন আরো এক বাংলাদেশি। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঘরে ফেরার সময় একদল সন্ত্রাসীর হামলার শিকার হন শাহ আলম (৭২)।

এ সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি কিলঘুষি মারলে তিনি মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। তিনি একজন মুক্তিযোদ্ধা বলে জানা গেছে।

আহত শাহ আলম অবচেতন অবস্থায় রাস্তায় পড়েছিলেন। আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাকে প্রথমে কুইন্স হাসপাতালে ভর্তি করে। অবস্থার আরো অবনতি হলে পরে তাকে এলমহার্স্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। এলমহার্স্ট হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে তাকে। তার ঘাড় ও মাথায় বেশি আঘাতের চিহ্ন রয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

Sheikh Rasel

চিকিৎসকরা জানিয়েছেন, তার ঘাড়ে ভারি কিছু দিয়ে আঘাত করা হয়েছে। সেখান থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছে।

শাহ আলমের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। স্ত্রী ও ছোট মেয়ে নোভা (১৩) কে নিয়ে তিনি কুইন্সের জ্যামাইকার সাউথ রোড এলাকায় বসবাস করছেন। তার স্ত্রী ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে শয্যাশায়ী। বড় মেয়ে জাকিয়া বিবাহিতা। স্বামীর সাথে ঢাকায় বসবাস করেছেন। শাহ আলমের দেশের বাড়ি কুষ্টিয়ার দৌলতগঞ্জের নজিবপুর গ্রামে। তিনি গেরিলা আলম নামে পরিচিত। চার বছর আগে ইমিগ্র্যান্ট হয়ে যুক্তরাষ্ট্রে আসেন তিনি। উল্লেখ্য, ২৭ সেপ্টেম্বর বুধবার রাত প্রায় ৮টায় নিউ ইয়র্কের ব্রঙ্কসে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন খবির উদ্দিন ভূইয়া (৫৮)। তিনি বৃহত্তর কুমিল্লা সমিতির সিনিয়র সহসভাপতি। ব্রঙ্কসের ক্যাসেলহিল সাবওয়ের অদূরে ক্যাসেলহিল এবং স্টারলিং এভিনিউর কর্নারে খবির উদ্দিন ভূইয়াকে একদল সন্ত্রাসী এলোপাতাড়ি কিলঘুষি মেরে মারাত্মক জখম করে পালিয়ে যায়। একইভাবে এ ঘটনাটিও ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
খুলল পদ্মার দ্বার, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         পদ্মা সেতু আমাদের গর্ব-সক্ষমতা-মর্যাদার প্রতীক ॥ প্রধানমন্ত্রী         পদ্মা সেতুর টোল দিলেন শেখ হাসিনা         গুজবের বলি রেনুর পরিবারও আজ গর্বিত         পদ্মা সেতুর ডাক টিকিট উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         স্বগর্বে ফিরলেন সেই আবুল হোসেন         শেখ হাসিনা প্রমাণ করেছেন আমরা বীরের জাতি ॥ কাদের         শেখ হাসিনা যতদিন থাকবে, বাংলাদেশ এগিয়ে যাবে         করোনা পজিটিভ : পদ্মা সেতুর জনসভায় অনুপস্থিত উপমন্ত্রী শামীমসহ ৩ সংসদ সদস্য         আগামী ২৮ জুন থেকে ১৬ জুলাই পর্যন্ত প্রাথমিক বিদ্যালয় বন্ধ         বংশালে বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৪         পদ্মা সেতু হওয়ায় বিএনপি খুশি না ॥ তথ্যমন্ত্রী         ‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে সবচেয়ে বেশি খুশি হতেন’         পদ্মা সেতু বাংলাদেশের বড় অর্জন ॥ সেনাপ্রধান         সমাবেশস্থলে জনস্রোত