শনিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিউ ইয়র্কে ফের সন্ত্রাসী হামলার শিকার বাংলাদেশি

নিউ ইয়র্কে ফের সন্ত্রাসী হামলার শিকার  বাংলাদেশি

অনলাইন ডেস্ক ॥ মাত্র একদিনের ব্যবধানে নিউ ইয়র্কে সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছেন আরো এক বাংলাদেশি। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ঘরে ফেরার সময় একদল সন্ত্রাসীর হামলার শিকার হন শাহ আলম (৭২)।

এ সময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি কিলঘুষি মারলে তিনি মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। তিনি একজন মুক্তিযোদ্ধা বলে জানা গেছে।

আহত শাহ আলম অবচেতন অবস্থায় রাস্তায় পড়েছিলেন। আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাকে প্রথমে কুইন্স হাসপাতালে ভর্তি করে। অবস্থার আরো অবনতি হলে পরে তাকে এলমহার্স্ট হাসপাতালে স্থানান্তর করা হয়। এলমহার্স্ট হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে তাকে। তার ঘাড় ও মাথায় বেশি আঘাতের চিহ্ন রয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তার ঘাড়ে ভারি কিছু দিয়ে আঘাত করা হয়েছে। সেখান থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছে।

শাহ আলমের স্ত্রী ও দুই মেয়ে রয়েছে। স্ত্রী ও ছোট মেয়ে নোভা (১৩) কে নিয়ে তিনি কুইন্সের জ্যামাইকার সাউথ রোড এলাকায় বসবাস করছেন। তার স্ত্রী ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে শয্যাশায়ী। বড় মেয়ে জাকিয়া বিবাহিতা। স্বামীর সাথে ঢাকায় বসবাস করেছেন। শাহ আলমের দেশের বাড়ি কুষ্টিয়ার দৌলতগঞ্জের নজিবপুর গ্রামে। তিনি গেরিলা আলম নামে পরিচিত। চার বছর আগে ইমিগ্র্যান্ট হয়ে যুক্তরাষ্ট্রে আসেন তিনি। উল্লেখ্য, ২৭ সেপ্টেম্বর বুধবার রাত প্রায় ৮টায় নিউ ইয়র্কের ব্রঙ্কসে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন খবির উদ্দিন ভূইয়া (৫৮)। তিনি বৃহত্তর কুমিল্লা সমিতির সিনিয়র সহসভাপতি। ব্রঙ্কসের ক্যাসেলহিল সাবওয়ের অদূরে ক্যাসেলহিল এবং স্টারলিং এভিনিউর কর্নারে খবির উদ্দিন ভূইয়াকে একদল সন্ত্রাসী এলোপাতাড়ি কিলঘুষি মেরে মারাত্মক জখম করে পালিয়ে যায়। একইভাবে এ ঘটনাটিও ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০১         বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ ॥ নিহত ৫         মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বনানী কবরস্থানে চিরশায়িত হলেন কবরী         “করোনা ও সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করাই বর্তমানে বড় চ্যালেঞ্জ”         নিজ ফ্ল্যাট থেকে দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধার         ফ্লাইট চালুর দাবিতে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামী যাত্রীদের সড়ক অবরোধ         মুজিবনগর সরকারের শপথ নেয়ার সুবর্ণজয়ন্তীতে স্মারক ডাকটিকিট         হেফাজত নেতা মাওলানা জুবায়ের পাঁচ দিনের রিমান্ডে         বাঁশখালী কয়লা বিদ্যুৎকেন্দ্রে শ্রমিক-পুলিশ সংঘর্ষ ॥ নিহত ৫         কবরীর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক         হেফাজত কোনোভাবেই ছাড় পাবে না ॥ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         বিশেষ ফ্লাইট বাতিল ॥ সৌদিগামী অভিবাসী শ্রমিকদের বিক্ষোভ         পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ভোটগ্রহণ চলছে         তিউনিসিয়া উপকূলে নৌকাডুবে অন্তত ৪১ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু         চালুর প্রথম দিনেই বিমানের বিশেষ ফ্লাইট বাতিল         নিজেদের উদ্ভাবিত কোভ্যাক্সিন টিকার উৎপাদন ১০ গুণ বাড়াতে চায় ভারত         স্বাস্থ্যবিধি মেনে প্রিন্স ফিলিপকে শেষ বিদায় জানাবে ব্রিটেন         মিষ্টি মেয়েখ্যাত কবরীর চিরবিদায় ॥ সর্বস্তরের শোক প্রকাশ         ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা