শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাহিরার সাথে নিউ ইয়র্কে রণবীর

মাহিরার সাথে নিউ ইয়র্কে রণবীর

অনলাইন ডেস্ক ॥ রণবীর কাপুর ও মাহিরা খান প্রেম করছেন। এমন খবর মিডিয়াতে বরবরই আসছিল। কিন্তু সেসসবকে নিছক গুজব হিসেবেই উড়িয়ে দিতেন রণবীর। মানে কোনো পাত্তাই দিতে চাইতেন না। কিন্তু যেসব রটে তার কিছু টা তো বটে! অন্তত বাংলাদেশের প্রবাদ প্রবচন তাই বলে।

তাঁদের দেখা যায় গ্লোবাল টিচার এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে। সেখানে রণবীর ও মাহিরাকে অন্তরঙ্গভাবে আলাপ করতে দেখা যায়। ভারতীয় মিডিয়ার মতে প্রেমিক যুগলের মতোই তারা কথা বলছিল। এ ঘটনা ছড়িয়ে যায় বলিউড টাউনে। কিন্তু তাই বলে সহজে স্বীকার করে নেবেন রণবীর? উঁহু, মোটেও সে পাত্র নন তিনি। অস্ট্রেলিয়াতে ক্যাটরিনার সাথে ক্যামেরায় ধরা পড়লেও খুব কৌশলে চেপে গিয়েছিলেন এই বলিউড হার্টথ্রব।

সম্প্রতি রণবীর কাপুর ও মাহিরার কিছু ছবি ভাইরাল হয়েছে। এবার তাঁদের কোনো অনুষ্ঠানে নয়, নিউ ইয়র্কের রাস্তায় প্রকাশ্যে সিগারেট ফুঁকতে দেখা যায় রণবীর ও মাহিরাকে। সবাই জানে রণবীর যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছেন, সবাই এও জানে যে তিনি কাজেই গিয়েছেন। কিন্তু কাজে গিয়ে আসল কাজেই দেখা গেল কাপুর বংশের এই সন্তানকে। কেননা এসব ছবি অন্তত তাই বলে।

রণবীর কাপুর নিজেকে সিঙ্গেল দাবি করেন। সম্প্রতি তিনি বলেছিলেন, 'এটাই প্রথমবারের মতো আমাকে বলতে হচ্ছে যে আমি সিঙ্গেল এবং এটাই অনিন্দ্য সুন্দর, আনন্দের। শুধু ফিল্ম ইন্ডাস্ট্রির লোকজন ছাড়া আমি তেমন কারো সাথেই দেখা করি না। '

ছবিগুলো দেখার পর মনে হচ্ছে কী? রণবীর সিঙ্গেল? তিনি প্রেম করেন করেন না?

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭, একই পরিবারের ৪ জন         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬