শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে অজ্ঞাত আসামির বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

  • মাজারে তিন খুন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ শহরের একটি মাজারে খাদেমসহ দুই নারীকে জবাই করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত তাইজুন খাতুনের ছেলে কফিলউদ্দিন বাদী হয়ে অজ্ঞাত আসামি দিয়ে সদর থানায় হত্যা মামলা করেছেন।

পুলিশ এ পর্যন্ত পাঁচজনকে আটক করলেও মাজারের পুরুষ খাদেম মাসুদ কোতয়াল (৫৫) এবং বাবু সরকারকে (২৫) রেখে জিঞ্জাসাবাদের পর বাকি তিনজনকে ছেড়ে দেয়। এদিকে গ্রেফতারকৃত মাসুদ কোতয়াল ও বাবু সরকারকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে বৃহস্পতিবার আদালতে হাজির করা হয়। আদালত রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য রেখে আসামিদের জেল হাজতে পাঠিয়ে দেয়।

পুলিশ জানায়, বাবুর বিরুদ্ধে পাঁচটিরও বেশি মামলা রয়েছে। এছাড়া মাজারটি তেমন জাঁকজমক না থাকায় আয় তেমন ছিল না মাসুদ কোতয়ালের। আশপাশের জমিতে ভবন হওয়ার পরও তার জমি এভাবে মাজার করে ফেলে রাখায় পরিবারিক দ্বন্দ্ব ছিল ছেলের সঙ্গে। হত্যার মূল সন্দেহভাজন পুরুষ খাদেম মাসুদ কোতয়ালের পুত্র আরিফকে (৩৩) গ্রেফতার করা সম্ভব হয়নি।

এদিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে বুধবার সন্ধ্যায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে লাশ রাতেই জানাজা শেষে খাদেম আমেনা বেগমকে গজারিয়া উপজেলার ঝাপটা গ্রামে এবং তাইজুন খাতুনকে সদর উপজেলার বকচর গ্রামে দাফন করা হয়।

শহরের ভিটি শীলমন্দি মাজার এলাকায় এখন থম থমে অবস্থা বিরাজ করছে। মাজারটিতে কোন ভক্তকে দেখা যায়নি।

সদর থানার ওসি আলমগীর হোসাইন বৃহস্পতিবার সন্ধ্যায় বলেছেন, হত্যার মূল কারণ উদ্ঘাটন সম্ভব না হলেও অনেক অগ্রগতি রয়েছে।

বুধবার সকালে শহরের ভিটি শীলমন্দিতে হযরত শাহ সোলায়মান লেংটার মাজার থেকে মাজারটির নারী খাদেম আমেনা বেগম (৬০) ও ভক্ত তাইজুন খাতুনের (৪৮) গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার