বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে মামলা করে ব্যবসায়ী এলাকাছাড়া

কালকিনিতে মামলা করে ব্যবসায়ী এলাকাছাড়া

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ মাদারীপুরের কালকিনিতে কবির খাঁ (৩০) নামের এক ব্যবসায়ীর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে স্থানী একটি প্রভাবশালী মহল। এ ঘটনায় ওই ব্যবসায়ীর ভাই খবির খাঁ নিরুপায় হয়ে কোর্টে ৮জনকে আসামী করে একটি চাঁদাবাজী মামলা দায়ের করে। এই মামলা তুলে নেয়ার জন্য মামলার বাদীকে প্রান নাশের হুমকি দিয়ে আসছে আসামী পক্ষরা। এতে করে খবির খাঁ তার পরিবার নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন বলে আজ বৃহস্পতিবার সকালে একটি অভিযোগে জানাযায়।

ভুক্তভোগী খবির খাঁ বলেন, রাকিব আকন আমার দোকান হামলা চালিয়ে ভাংচুর করে ২ লক্ষ ৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় এবং আরো ৫ লক্ষ টাকা না দিলে আমাদেরকে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে আসছে। এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত রাকিব আকন কোন কথা বলতে রাজী হননি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭৩২০৬০
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬৩৫১৮৩
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ         ভারতে অক্সিজেন ট্যাঙ্ক লিক হয়ে ২২ কোভিড রোগীর মর্মান্তিক মৃত্যু         এবার জনপ্রতি ফিতরা ৭০ টাকা         লিপ সার্ভিস না দিয়ে মানুষের পাশে দাঁড়ান ॥ বিএনপিকে কাদের         ‘সীমিত পরিসরে’ চালু হল অভ্যন্তরীণ ফ্লাইট         হাইকোর্টের আরও ২টি বেঞ্চ বাড়ালেন প্রধান বিচারপতি         ফিলিপিন্সে বঙ্গবন্ধু-রিজাল যৌথ শিল্পকর্ম উন্মোচন         ডিএনসিসি করোনা হাসপাতালে তিনদিনে ১৩ জনের মৃত্যু         ভাসানচর ইস্যুর সমাধান হয়ে গেছে : শাহরিয়ার আলম         চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ         করোনা ভাইরাস কেড়ে নিল কবি শঙ্খ ঘোষকে         জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         টিসিবি’র পণ্য বিক্রিতে প্যাকেজ বিড়ম্বনা         ৯০ টাকার স্যালাইন ১২০ টাকা         বরিশালের করোনা রোগীরা পাচ্ছেন বিনামূল্যে অক্সিজেন         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক         লকডাউন ॥ এখনও শুরুই হয়নি সরকারী ত্রাণ বিতরণ         ফোন পেলেই জরুরি স্বাস্থ্য সেবা টিম যাচ্ছে বাসায়         খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি ॥ প্রতিবাদলিপিতে হেফাজত