মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বৃষ্টিতে দুর্ভোগে রাজধানীবাসী

বৃষ্টিতে দুর্ভোগে  রাজধানীবাসী

অনলাইন রিপোর্টার ॥ সকালে অফিসের উদ্দেশ্যে বাসা থেকে রাস্তায় নেমে বৃষ্টির কবলে পড়েছেন অনেকে। ঈদ-উল আযহার আগের শেষ কর্মদিবসে তাই অফিসে পৌঁছাতে দেরিসহ নানা দুর্ভোগে পড়তে হচ্ছে রাজধানীবাসীকে। আজ বৃহস্পতিবারেরএই বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন স্থানে পানিও জমতে শুরু করেছে।

মহাখালী-গুলশান এলাকা থেকে জানা গেছে, সকাল সাড়ে ৯টায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। সময় বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির তেজ বাড়তে থাকে। সোয়া দশটার দিকেও মুষলধারে বৃষ্টি হচ্ছিল। অনেক জায়গায় এরই মধ্যে পানি জমতে শুরু করেছে। রাজধানীর এই অভিজাত এলাকায় অফিস টাইমে বৃষ্টির কারণে অনেককে দুর্ভোগ পোহাতে দেখা গেছে। বিশেষ করে যারা পায়ে হেঁটে গন্তব্য রওনা দিয়েছিলেন। তারা অনেকেই বিভিন্ন অফিস ও শপিংমলের সেডে আশ্রয় নিয়ে বৃষ্টি থামার অপেক্ষায় রয়েছেন।

সচিবালয় ও এর আশেপাশেও হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে৷ সচিবালয়ে জনসমাগম কম, দর্শনার্থীর ভিড় নেই৷ কর্মকর্তা-কর্মচারীরাও ব্যস্ত শেষ কর্মদিবসের কাজ সেরে দ্রুত বের হয়ে যাওয়ার৷ হাতিরঝিল এলাকা থেকে জানা গেছে, সেখানেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। মানুষের চলাচল কম। অনেকে ফ্লাইওভারের নিচে আশ্রয় নিয়ে বৃষ্টি থামার অপেক্ষায় রয়েছেন।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল