বুধবার ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় সিক্ত জব্বার

শহীদ মিনারে সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় সিক্ত জব্বার

অনলাইন রিপোর্টার ॥ আগারগাঁওয়ের বেতার প্রাঙ্গণে প্রথম জানাজা শেষে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য কণ্ঠযোদ্ধা আব্দুল জব্বারের লাশ শহীদ মিনারে নেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বেতার প্রাঙ্গণে কণ্ঠশিল্পীর প্রথম জানাজায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুসহ তার সহকর্মী, শুভাকাঙ্ক্ষিসহ ভক্তরা অংশ নেন।

এরপর সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য বেলা ১১টায় তার মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নেয়া হয়। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে বাদ জোহর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর বিকালে রাজধানীর মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন সম্পন্ন হবে। আবদুল জব্বারের ছেলে বাবু জব্বার জানান, তার বাবার শেষ ইচ্ছে ছিল মৃত্যুর পর মরদেহ যেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধির পাশে দাফন করা হয়। কিন্তু রাষ্ট্রীয় পর্যায়ে আলোচনার পর তাকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফনের সিদ্ধান্ত হয়েছে। এর আগে বুধবার সকালে মৃত্যুর পর তার মরদেহ আল-মারকাজুলে গোসল ও কাফন সম্পন্নের পর দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমণ্ডিতে নিজ বাসভবনে নেয়া হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৩২৯১
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭১০৭৩
শীর্ষ সংবাদ:
হুন্ডিতে বিপুল লেনদেন ॥ ইমো ও বিগো লাইভে ভয়ঙ্কর প্রতারণা         উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপরাধীরাও নতুন অপরাধ করছে         এসডিজি বাস্তবায়নে শীর্ষ তিনে বাংলাদেশ         পরীমনি কাণ্ডে তোলপাড়         কর্ণফুলী দখলের মচ্ছব         বিশেষ অভিযান চালাতে চায় ইন্টারপোল ॥ সন্ত্রাসবাদ ও মানবপাচার পর্যবেক্ষণে         সরকার অর্থনীতিতে ভাল অবস্থানে রয়েছে ॥ অর্থমন্ত্রী         মেগা প্রকল্পের কাজ শেষ হলে জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে         অপশক্তিকে পরাজিত করে অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে         হজ এজেন্সি সৌদিতে অপরাধ করলেও দেশে বিচার হবে ॥ সংসদে বিল পাস         রামেক হাসপাতালে ১৫ দিনে মৃত্যু ১৪৮ জনের         নন্দিত ডিজাইনে ‘শতবর্ষ’ আশ্রয়ণ প্রকল্প উদ্বোধনের অপেক্ষায়         দেশে করোনায় আরও ৫০ জনের মৃত্যু         জিগাতলায় সীমান্ত স্কয়ারে আগুন         ব্যবহারে অনুমোদন পেল জানসেনের টিকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে