শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেসবুকের মাধ্যমে ব্ল্যাকমেইল, দুই নারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ফেসবুকে পরিচয়ের সূত্রধরে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তুলে ব্লাকমেইলের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই নারী ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। দুই নারীর প্রতারণার শিকার হয়েছেন তিন যুবক। গ্রেফতারকৃতরা তিন যুবকের কাছ থেকে ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গত ২৪ আগস্ট গভীর রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মোহাম্মদপুরের ৪ নম্বর সড়কের ১৪ নম্বর বাসা থেকে অভিযুক্ত দুই নারী ফারজানা ববি দৃষ্টি (২৪) ও তার বোন নাতাশা আক্তারকে (২১) গ্রেফতার করে।

ডিবি পুলিশ জানায়, মনু, আনিস ও জুবায়ের নামে তিন যুবক মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, ফেসবুকের মাধ্যমে ওই দুই নারীর সঙ্গে তাদের পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে প্রেম। আর প্রেমের একপর্যায়ে তাদের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। একান্তে সময় কাটানোর নানা চিত্র দুই নারী ভিডিও করে। পরবর্তীতে সেই ভিডিও বাজারে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ৩০ লাখ টাকা আদায় করে নেয়।

ঢাকা মহানগর পুলিশের দক্ষিণ বিভাগের পরিদর্শক মোঃ বাহাউদ্দিন ফারুক গ্রেফতারকৃতদের আদালতে পাঠান। আদালতে করা এক আবেদনে তিনি বলেন, অভিযোগের সত্যতা মেলায় দুই নারীকে গ্রেফতার করা হয়। এই চক্রের অন্যতম হোতা জাহিদ হোসেন সানিকে গ্রেফতারের চেষ্টা চলছে। সানির অধীনে থাকা চক্রের সদস্যরা স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রীদের ছবি তুলে তাদের দিয়ে ভুয়া এ্যাকাউন্ট খুলে। ফেসবুক প্রোফাইল দেখে ওই ছাত্রীদের সঙ্গে অনেক ব্যবসায়ী ও চাকরিজীবীরা বন্ধুত্ব করার চেষ্টা করেন।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত         সিলেট সীমান্তে খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত        
//--BID Records