বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেসবুকের মাধ্যমে ব্ল্যাকমেইল, দুই নারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ফেসবুকে পরিচয়ের সূত্রধরে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তুলে ব্লাকমেইলের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই নারী ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। দুই নারীর প্রতারণার শিকার হয়েছেন তিন যুবক। গ্রেফতারকৃতরা তিন যুবকের কাছ থেকে ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গত ২৪ আগস্ট গভীর রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মোহাম্মদপুরের ৪ নম্বর সড়কের ১৪ নম্বর বাসা থেকে অভিযুক্ত দুই নারী ফারজানা ববি দৃষ্টি (২৪) ও তার বোন নাতাশা আক্তারকে (২১) গ্রেফতার করে।

ডিবি পুলিশ জানায়, মনু, আনিস ও জুবায়ের নামে তিন যুবক মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, ফেসবুকের মাধ্যমে ওই দুই নারীর সঙ্গে তাদের পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে প্রেম। আর প্রেমের একপর্যায়ে তাদের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। একান্তে সময় কাটানোর নানা চিত্র দুই নারী ভিডিও করে। পরবর্তীতে সেই ভিডিও বাজারে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ৩০ লাখ টাকা আদায় করে নেয়।

ঢাকা মহানগর পুলিশের দক্ষিণ বিভাগের পরিদর্শক মোঃ বাহাউদ্দিন ফারুক গ্রেফতারকৃতদের আদালতে পাঠান। আদালতে করা এক আবেদনে তিনি বলেন, অভিযোগের সত্যতা মেলায় দুই নারীকে গ্রেফতার করা হয়। এই চক্রের অন্যতম হোতা জাহিদ হোসেন সানিকে গ্রেফতারের চেষ্টা চলছে। সানির অধীনে থাকা চক্রের সদস্যরা স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রীদের ছবি তুলে তাদের দিয়ে ভুয়া এ্যাকাউন্ট খুলে। ফেসবুক প্রোফাইল দেখে ওই ছাত্রীদের সঙ্গে অনেক ব্যবসায়ী ও চাকরিজীবীরা বন্ধুত্ব করার চেষ্টা করেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৫, নতুন শনাক্ত ৪২৮০         ঢাকায় পৌঁছেছে মেট্রোরেলের প্রথম কোচ         এবার জনপ্রতি ফিতরা ৭০ টাকা         লিপ সার্ভিস না দিয়ে মানুষের পাশে দাঁড়ান ॥ বিএনপিকে কাদের         ‘সীমিত পরিসরে’ চালু হল অভ্যন্তরীণ ফ্লাইট         হাইকোর্টের আরও ২টি বেঞ্চ বাড়ালেন প্রধান বিচারপতি         ফিলিপিন্সে বঙ্গবন্ধু-রিজাল যৌথ শিল্পকর্ম উন্মোচন         ডিএনসিসি করোনা হাসপাতালে তিনদিনে ১৩ জনের মৃত্যু         ভাসানচর ইস্যুর সমাধান হয়ে গেছে : শাহরিয়ার আলম         চলমান লকডাউনে ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধানমন্ত্রীর সাড়ে ১০ কোটি টাকা বরাদ্দ         করোনা ভাইরাস কেড়ে নিল কবি শঙ্খ ঘোষকে         জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         টিসিবি’র পণ্য বিক্রিতে প্যাকেজ বিড়ম্বনা         ৯০ টাকার স্যালাইন ১২০ টাকা         বরিশালের করোনা রোগীরা পাচ্ছেন বিনামূল্যে অক্সিজেন         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক         লকডাউন ॥ এখনও শুরুই হয়নি সরকারী ত্রাণ বিতরণ         ফোন পেলেই জরুরি স্বাস্থ্য সেবা টিম যাচ্ছে বাসায়         খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি ॥ প্রতিবাদলিপিতে হেফাজত         মাদারীপুরে গৃহবধূর মরদেহ উদ্ধার ॥ স্বামী পলাতক