মঙ্গলবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফেসবুকের মাধ্যমে ব্ল্যাকমেইল, দুই নারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ফেসবুকে পরিচয়ের সূত্রধরে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তুলে ব্লাকমেইলের মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই নারী ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। দুই নারীর প্রতারণার শিকার হয়েছেন তিন যুবক। গ্রেফতারকৃতরা তিন যুবকের কাছ থেকে ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গত ২৪ আগস্ট গভীর রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল মোহাম্মদপুরের ৪ নম্বর সড়কের ১৪ নম্বর বাসা থেকে অভিযুক্ত দুই নারী ফারজানা ববি দৃষ্টি (২৪) ও তার বোন নাতাশা আক্তারকে (২১) গ্রেফতার করে।

ডিবি পুলিশ জানায়, মনু, আনিস ও জুবায়ের নামে তিন যুবক মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন। মামলার অভিযোগে বলা হয়, ফেসবুকের মাধ্যমে ওই দুই নারীর সঙ্গে তাদের পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে প্রেম। আর প্রেমের একপর্যায়ে তাদের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। একান্তে সময় কাটানোর নানা চিত্র দুই নারী ভিডিও করে। পরবর্তীতে সেই ভিডিও বাজারে ছেড়ে দেয়ার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ৩০ লাখ টাকা আদায় করে নেয়।

ঢাকা মহানগর পুলিশের দক্ষিণ বিভাগের পরিদর্শক মোঃ বাহাউদ্দিন ফারুক গ্রেফতারকৃতদের আদালতে পাঠান। আদালতে করা এক আবেদনে তিনি বলেন, অভিযোগের সত্যতা মেলায় দুই নারীকে গ্রেফতার করা হয়। এই চক্রের অন্যতম হোতা জাহিদ হোসেন সানিকে গ্রেফতারের চেষ্টা চলছে। সানির অধীনে থাকা চক্রের সদস্যরা স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রীদের ছবি তুলে তাদের দিয়ে ভুয়া এ্যাকাউন্ট খুলে। ফেসবুক প্রোফাইল দেখে ওই ছাত্রীদের সঙ্গে অনেক ব্যবসায়ী ও চাকরিজীবীরা বন্ধুত্ব করার চেষ্টা করেন।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ:
অনিয়ম চলবে না ॥ পদ্মা সেতুর নিরাপত্তায় কঠোর অবস্থান         উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়ন ত্বরান্বিত করে         তিন জেলা ও পুলিশ প্রশাসনকে টহল জোরদারের নির্দেশ         পদ্মা সেতুর নাটবোল্ট খোলা অন্তর্ঘাত ॥ সিআইডি         ’৫৭ সালের মধ্যেই পদ্মা সেতুর অর্থ উঠে আসবে         পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা দেশের শত্রু         সাভারে ছাত্রের পিটুনিতে আহত শিক্ষকের মৃত্যু         পদ্মা সেতুর পর অপেক্ষা করছে আরেক চমক         পদ্মা সেতুর এ্যাপ্রোচ সড়কে পেঁয়াজ ভর্তি ট্রাক উল্টে আহত ৪         দেশের ৭০ শতাংশ মানুষ পেল করোনার টিকা         পদ্মা সেতু নির্মাণে বিএনপির মুখে চুনকালি পড়েছে         আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফিরে এখন টিকে থাকার লড়াই         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪০ শতাংশ যানবাহন কমেছে         পাকিস্তানের পক্ষে থাকা এমএনএ এমপিএদের তালিকা করা হবে         পদ্মা সেতুর সার্বিক দায়িত্ব সেনাবাহিনীর হাতে         উন্নত যোগাযোগ ব্যবস্থা ব্যবসা-বাণিজ্য বৃদ্ধিতে সহায়তা করে : প্রধানমন্ত্রী         যারা আন্দোলন করবে তাদের পেছনে লোক কোথায় : স্বরাষ্ট্রমন্ত্রী         ১৪০ ত্রৈমাসিক কিস্তিতে পদ্মা সেতুর ঋণ শোধ হবে : সেতুমন্ত্রী         ৩০টি সরকারি, ৫৫টি বেসরকারি পাটকল বন্ধ, সংসদে পাটমন্ত্রী         সাংবাদিকদের তৈরি হচ্ছে ডাটাবেজ : তথ্যমন্ত্রী