শুক্রবার ১৬ আশ্বিন ১৪২৭, ০২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় বিরল রোগে আক্রান্ত ১০ মাসের শিশু ইব্রাহীম

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ মুক্তামণির পর সাতক্ষীরায় এবার বিরল রোগে আক্রান্ত হয়েছে ১০ মাস বয়সের শিশু শেখ ইব্রাহীম। ইব্রাহিমের গলায় ও উরুর গোড়ায় বড় আকারের মারাত্মক ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রায় ৩ মাস পূর্বে প্রথমে তার গলায় ছোট আকারে একটি ক্ষতের চিহ্ন দেখা দেয়। এই ক্ষত ধীরে ধীরে গলার চারিদিকে ছড়িয়ে পড়ছে। পরে এটি তার উরুতেও ছড়িয়ে পড়ে। ৭ মাস বয়স থেকে শিশু ইব্রাহীম এ রোগে আক্রান্ত হয় বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। শিশু ইব্রাহিম সাতক্ষীরা সদর উপজেলা লাবসা ইউনিয়নের মাগুরা গ্রামের শেখ জয়নাল আবেদীনের ছেলে। শিশুটির পিতা একজন ফল বিক্রেতা।

এই চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৪৫ লাখ টাকা। যা একজন হতদরিদ্র ফল বিক্রেতার পক্ষে বহন করা সম্ভব নয় । তিনি তার শিশুটির সুচিকিৎসায় সরকারের উচ্চ মহলসহ দেশের বিত্তবানদের নিকট মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা শিশুটির মা হাসিনার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, সাতক্ষীরা শাখা হিসাব নং ২১৬৮৫, বিকাশ নং—০১৭১৬৫৭০১৭৭।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
প্রাচ্যের সঙ্গে সংযোগের আদর্শ স্থান হতে পারে দেশ         থামছেই না ধর্ষণ ॥ সামাজিক ব্যাধিতে রূপ নিয়েছে         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত বাড়ল         দলিত তরুণীর বাড়িতে যাওয়ার পথে রাহুল-প্রিয়াঙ্কা আটক         টিআইবির প্রতিবেদন তথ্যভিত্তিক ও সঠিক নয় ॥ কাদের         ঢাকায় গৃহকর্মীকে ধর্ষণ, ছাত্রলীগ নেতা রিমান্ডে         সরবরাহ বাড়লেও পেঁয়াজের দাম কমছে না         দেশে করোনায় মৃত্যু কমেছে         এক বছরের মধ্যে সব ঝুলন্ত তার অপসারণ         মহামারীর মধ্যেই হবে একুশে গ্রন্থমেলা         বিচার বিভাগীয় তদন্ত দলের ঘটনাস্থল পরিদর্শন         ৪ অক্টোবর থেকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেন         মাদকাসক্ত পুলিশ ও কারবারিদের তালিকা হচ্ছে ৬৪ জেলায়         ফ্লাইটে সর্বোচ্চ ২৬০ ও মাঝারি এয়ারক্রাফটে ১৪০ যাত্রী নেয়া যাবে         এমসি কলেজে ধর্ষণ : জড়িতদের ছাড় দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রী         চিনিশিল্পকে নতুন করে সাজানোর উদ্যোগ নিয়েছে এই সরকার : শিল্পমন্ত্রী         করোনায় প্রাণ গেল বিএসএমএমইউ অধ্যাপকের         করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮