শুক্রবার ৩ আশ্বিন ১৪২৭, ১৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এএসপি মিজানের দুই সন্দেহভাজন হত্যাকারী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

এএসপি মিজানের দুই সন্দেহভাজন হত্যাকারী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর রূপনগরে বেড়িবাঁধ এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাকির ও ফারুক নামে দুই ছিনতাইকারী নিহত হয়েছেন। নিহতরা ২১ জুন বেড়িবাঁধ এলাকায় হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমান তালুকদার হত্যাকাণ্ডের আসামি বলে জানিয়েছেন রূপনগর থানার ওসি সৈয়দ শহিদ আলম।

আজ বুধবার সকালে ওসি জানান, ভোর সাড়ে ৪টার দিকে বেড়িবাঁধ এলাকায় বিরুলিয়া ব্রিজের কাছে টহল পুলিশের একটি টিমের ওপর ছিনতাইকারীরা হামলা চালালে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। গুলিবিদ্ধ অবস্থায় দুই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। পরে জানা যায়, নিহতের নাম জাকির ও ফারুক। এদের বিরুদ্ধে এএসপি মিজান হত্যার অভিযোগ রয়েছে।

এর আগে ২১ জুলাই টঙ্গী থেকে শাহ আলম ওরফে বুড্ডা (৬২) নামে ছিনতাইকারী দলের এক সদস্যকে ডিবি পুলিশ গ্রেফতার করে। বুড্ডা ২১ জুন রাজধানীর উত্তরা থেকে আশুলিয়া যাওয়ার পথে এএসপি মিজানকে ভাড়া করা মাইক্রোবাসে ছদ্ম বেশে উঠিয়ে নেয়। পরে রূপনগর বেড়িবাঁধের পাশ থেকে গলায় গামছা পেচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ বিশ্বব্যাপী মৃত্যু ছাড়াল সাড়ে ৯ লাখ, আক্রান্ত ৩ কোটির বেশি         অ্যাটর্নি জেনারেলের অবস্থার অবনতি, আইসিউতে স্থানান্তর         করোনা ভাইরাস মোকাবিলায় কারিগরি কমিটির ৭ পরামর্শ         ভিডিও কলে কথা বলে কিশোরীর ইচ্ছা পূরণ করলেন প্রধানমন্ত্রী         এইচএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হবে ২৪ সেপ্টেম্বর         ফিফা র্যাংকিংয়ে আগের অবস্থানেই আছে বাংলাদেশ, একধাপ পেছালো ভারত         গণশিক্ষা প্রতিমন্ত্রীর বক্তব্য দুর্নীতি আড়ালের ব্যর্থ চেষ্টা ॥ ন্যাপ         স্বেচ্ছায় সরে দাঁড়ালেন আল্লামা শাহ আহমদ শফী         শিক্ষায় বিভক্তির ফল সামাজিক বিভক্তি ॥ রাশেদ খান মেনন         বনানীতে আবাসিক ফ্লাটে অগ্নিকাণ্ড         ফিলিস্তিন সমস্যার সমাধান ছাড়া মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না ॥ রাশিয়া         হিগুয়াইনকে বিদায় জানাল জুভেন্টাস         সৌদিতে ড্রোন হামলা চালাল ইয়েমেন         ধর্ষককে নপুংসক করে দেওয়ার আইন পাস নাইজেরিয়ায়         বিস্ফোরণ গ্যাস লিকেজেই ॥ নারায়ণগঞ্জে মসজিদের ঘটনায় তদন্ত রিপোর্ট         নতুন সংসদ ভবন তৈরি করা হচ্ছে ভারতে         দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার উপায় বের করুন         পেঁয়াজ আমদানি প্রক্রিয়া সহজ হচ্ছে         মেয়াদ না বাড়িয়ে নির্দিষ্ট সময়ে সব প্রকল্প শেষ করার নির্দেশ         করোনা মোকাবেলায় আরও নজরদারির তাগিদ