বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগমারায় দু’গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ২০

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাগমারায় দু’গ্রুপের সংঘর্ষে স্কুলশিক্ষক ও নারীসহ ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেনÑ উপজেলার চকমহব্বতপুর গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আমির আলী, হাবিবুর রহমান, আবুল হোসেন, আনিছুর রহমান, ইসমাইল হোসেন, সাইদুর রহমান, এনামুল হক, মোস্তাকিম হোসেন, ইউসুফ আলী, ইব্রাহিম হোসেন, আয়েন উদ্দীন, আজিজুল ইসলাম। অবস্থার অবনিত হওয়ায় আহতদের মধ্যে এনামুল হকসহ নয়জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে ভাড়াটে হিসেবে অংশগ্রহণ করার জন্য স্থানীয় লোকজন শহীদুল ইসলাম নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চকমহব্বতপুর গ্রামের হাবিবুর রহমান ও আয়েন উদ্দীনের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে রবিবার সকাল সাড়ে ১০টার দিকে আয়েন উদ্দীন বাইরে থেকে সন্ত্রাসী ভাড়া করে ওই জমি দখলের জন্য প্রাচীর নির্মাণের চেষ্টা করে। ওই সময় হাবিবুর রহমানের লোকজন বাধা দিতে গেলে আয়েন উদ্দীনের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে হাবিবুর রহমান ও তার লোকজনকে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে বাগমারা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় স্থানীয়রা ধাওয়া করে শহীদুল ইসলাম নামের একজনকে আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করে। শহীদুল ইসলাম উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লার শুকুর আলীর ছেলে বলে পুলিশ জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা