রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুজন আরিফের মিউজিক ভিডিওতে কলকাতার মৌমিতা

স্টাফ রিপোর্টার ॥ কণ্ঠশিল্পী হিসেবেই মিডিয়াতে পরিচিতি সুজন আরিফের। তবে এর ফাঁকে ফাঁকে সুর করা এবং সঙ্গীত পরিচালক হিসেবে গান বাঁধার চর্চাটাও করেন। অবশ্য যারা জিঙ্গেল দুনিয়ার মানুষ তারা সুজনকে সফল জিঙ্গেলশিল্পী হিসেবেই চেনেন। বরেণ্য কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনও তার সুরে গেয়েছেন।

নতুন খবর হলো, অনেকদিন পর সুজন আরিফ শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে আসছেন। গানের শিরোনাম ‘চল হাঁটি’। যৌথভাবে গানটির কথা লিখেছেন এ মিজান ও ভেজা কণ্ঠ। সুর ও সঙ্গীত পরিচালনা এবং কণ্ঠ দিয়েছেন সুজন আরিফ নিজেই। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

আজ সোমবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটি। আর গানটিতে সুজন আরিফের সঙ্গে মডেল হয়েছেন কলকাতার মৌমিতা হারী। মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছেন তরুণ নির্দেশক মাহিন আওলাদ। গানটির শূটিং হয়েছে মানিকগঞ্জের কেওতারচর ও জমিদারবাড়ির বিভিন্ন লোকেশনে। গানটি প্রসঙ্গে সুজন আরিফ বলেন, ‘চল হাঁটি’ একটি প্রেমের আবেদনময় গান। গানটির সুর, সঙ্গীত এবং গায়কীতে আমি আমার সর্বোচ্চ শ্রম দেয়ার চেষ্টা করেছি।

গানটির ভিডিওতে আমার আর মৌমিতার রসায়ন ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের ভাল লাগবে।ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, প্রথমত গানটি অসাধারণ। আমি চেষ্টা করেছি গানের সঙ্গে মিল রেখে ভাল কিছু করার। ভিডিওটি দর্শকরা দেখেই বুঝতে পারবে। ভিডিওটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।

শীর্ষ সংবাদ:
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগ উসকানি দেয়নি, দিয়েছে ছাত্রদল : তথ্যমন্ত্রী         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         তথ্য-উপাত্ত বোধগম্যে বাজেট এনালাইসিস অ্যান্ড মনিটরিং ইউনিট কাজ করছে : স্পিকার         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস         হলের পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস