সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুজন আরিফের মিউজিক ভিডিওতে কলকাতার মৌমিতা

স্টাফ রিপোর্টার ॥ কণ্ঠশিল্পী হিসেবেই মিডিয়াতে পরিচিতি সুজন আরিফের। তবে এর ফাঁকে ফাঁকে সুর করা এবং সঙ্গীত পরিচালক হিসেবে গান বাঁধার চর্চাটাও করেন। অবশ্য যারা জিঙ্গেল দুনিয়ার মানুষ তারা সুজনকে সফল জিঙ্গেলশিল্পী হিসেবেই চেনেন। বরেণ্য কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিনও তার সুরে গেয়েছেন।

নতুন খবর হলো, অনেকদিন পর সুজন আরিফ শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে আসছেন। গানের শিরোনাম ‘চল হাঁটি’। যৌথভাবে গানটির কথা লিখেছেন এ মিজান ও ভেজা কণ্ঠ। সুর ও সঙ্গীত পরিচালনা এবং কণ্ঠ দিয়েছেন সুজন আরিফ নিজেই। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

আজ সোমবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটি। আর গানটিতে সুজন আরিফের সঙ্গে মডেল হয়েছেন কলকাতার মৌমিতা হারী। মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছেন তরুণ নির্দেশক মাহিন আওলাদ। গানটির শূটিং হয়েছে মানিকগঞ্জের কেওতারচর ও জমিদারবাড়ির বিভিন্ন লোকেশনে। গানটি প্রসঙ্গে সুজন আরিফ বলেন, ‘চল হাঁটি’ একটি প্রেমের আবেদনময় গান। গানটির সুর, সঙ্গীত এবং গায়কীতে আমি আমার সর্বোচ্চ শ্রম দেয়ার চেষ্টা করেছি।

গানটির ভিডিওতে আমার আর মৌমিতার রসায়ন ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের ভাল লাগবে।ভিডিও নির্মাতা মাহিন আওলাদ বলেন, প্রথমত গানটি অসাধারণ। আমি চেষ্টা করেছি গানের সঙ্গে মিল রেখে ভাল কিছু করার। ভিডিওটি দর্শকরা দেখেই বুঝতে পারবে। ভিডিওটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।

শীর্ষ সংবাদ:
আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০         বছরে পানিতে ডুবে মারা যায় ১৯ হাজার শিশু         গমের বিকল্প উৎসের সন্ধান করছেন আমদানিকারকরা         ৭৮০ এজেন্সি এবার হজ কার্যক্রম পরিচালনার অনুমতি পেলো         ভারত সরকারীভাবে গম রফতানি বন্ধ করেনি ॥ খাদ্যমন্ত্রী