শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় স্ত্রী-সন্তানকে রূপসা নদীতে নিক্ষেপ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খানজাহান আলী সেতু (রূপসা সেতু) থেকে স্ত্রী ও ১৪ মাসের শিশু সন্তানকে রূপসা নদীতে ফেলে দিয়েছেন খালিশপুরের বাসিন্দা রমজান আলী শেখ। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তাদের নদীতে ফেলে দেয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় জনতা রমজান আলীকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

এদিকে বুধবার বিকেল পর্যন্ত রূপসা নদীতে তল্লাশি চালিয়ে ওই শিশু ও তার মায়ের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় রমজান আলীর শাশুড়ি বাদী হয়ে রূপসা থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রমজান আলীকে বুধবার আদালতে পাঠিয়েছে। জানা গেছে, ঈদের পর দিন মঙ্গলবার সকালে বরিশালে আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশে স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে খালিশপুরের বঙ্গবাসী স্কুলের ভাড়া বাসা থেকে বের হন রমজান আলী শেখ।

সারাদিন তারা নগরী ও আশপাশের আত্মীয়-স্বজনের বাড়িতে সময় কাটিয়ে বিকেলে খানজাহান আলী সেতুতে যান। রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিত-া হয়।

এক পর্যায়ে স্ত্রীর কাছ থেকে শিশু সন্তান আব্দুর রহিমকে ছিনিয়ে নিয়ে নদীতে ফেলে দেন বাবা রমজান আলী। এ সময় সন্তানকে উদ্ধারের জন্য স্ত্রী তার হাতে-পায়ে ধরে কান্নাকাটি করতে থাকলে তাকেও নদীতে ফেলে দেয়া হয়।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records