শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে যুবক ও ঠিকাদার খুন

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৪ জুন ॥ পুর্ব শত্রুতার জের ধরে পৃথক স্থানে উজ্জল মিয়াকে (২০) ছুরিকাঘাত ও মিলন হাওলাদার (৩২) ঠিকাদারকে মাথা থেতলে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে ব্রাহ্মণখালী ও বরপা শান্তিনগর এলাকায় ঘটে পৃথক হত্যাকা-ের ঘটনা। ব্রাহ্মণখালী এলাকার হত্যাকা-ের ঘটনায় হযরত আলীকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত উজ্জল মিয়া ব্রাহ্মণখালী এলাকার কফিল উদ্দিনের ছেলে ও মিলন হাওলাদার ফরিদপুর জেলার সদরপুর থানার পশ্চিম আমিরাবাদ এলাকার মৃত তাছের হাওলাদারের ছেলে। উজ্জল মিয়ার বাবা কফিল উদ্দিন জানান, ব্রাহ্মণখালী এলাকার আব্দুল্লাহ মিয়ার মেয়ে রুনা আক্তারের সঙ্গে তার ছেলে উজ্জল মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। এছাড়া জমি নিয়েও আব্দুল্লাহ মিয়ার সঙ্গে কফিল উদ্দিনের বিরোধ ছিল। গত শুক্রবার রাতে আব্দুল্লাহ ও তার তিন ছেলে হযরত আলী, ফরিদ আলী, আল-আমিন মোবাইল ফোনে উজ্জল মিয়াকে ডেকে নিয়ে যায়। পরে পরিকল্পিতভাবে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা উজ্জলকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজে নেয়া হয়।

সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রামে স্বামীর নির্যাতনে স্ত্রী

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্ব-ধনিরাম গ্রামে স্বামীর বাড়িতে নির্যাতনের শিকার হয়ে আনোয়ারা বেগম নিহত হয়েছেন।

জানা গেছে, ১২/১৩ বছর আগে বড়ভিটা ইউনিয়নের পূর্ব-ধনিরাম গ্রামের উজির আলীর ছেলে মুকুল মিয়া বিয়ে করেন একই ইউনিয়নের সাহেব বাজার এলাকার তবার আলীর মেয়ে আনোয়ারা বেগমকে।

আশুলিয়ায় শিশুর লাশ

নিজস্ব সংবাদদাতা সাভার, থেকে জানান, আশুলিয়ার পৃথক স্থান থেকে সিফাত হাসান নামের ৫ বছরের শিশু ও খাদিজা আক্তার (২০) নামের অন্তঃসত্ত্বা নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহ ২টি ঢামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। শনিবার দুপুরে নারী ও শিশু কেন্দ্র হাসপাতাল থেকে সিফাত ও পূর্ব কলতাসূতি এলাকার জনৈক আমজাদ হোসেনের বাড়ি থেকে খাদিজার মৃতদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, সিফাত ও তার মা নীপা বেগম সকালে একই কক্ষে ছিল। দুপুরে ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় প্রতিবেশীদের সন্দেহ হয়। পরে জানালা ভেঙ্গে সিফাতকে বিছানার উপর ও নীপাকে ঝুলন্তাবস্থায় পাওয়া যায়।

পাঁচবিবি সীমান্তে গরু ব্যবসায়ীর লাশ

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, শনিবার দুপুরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কড়িয়া সীমান্তের দরগাহাট এলাকা থেকে তসলিম উদ্দীন (৪০) নামের গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে সীমান্তরক্ষী বিজিবি।

জানা গেছে, দুপুরে ভারত-বাংলাদেশ সীমান্তের ২৭৮/৩ পিলার এলাকায় ক্যাম্পের সদস্যরা পাটক্ষেতে লাশ দেখতে পায়।

শীর্ষ সংবাদ:
প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত         সিলেট সীমান্তে খাসিয়াদের গুলিতে বাংলাদেশি নিহত        
//--BID Records