বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়েঙ্গারেই আস্থা আর্সেনালের

স্পোর্টস রিপোর্টার ॥ অবশেষে চাকরি রক্ষা করতে পেরেছেন আর্সেন ওয়েঙ্গার। আর্সেনালের সঙ্গে তার নাড়ীর সম্পর্ক হওয়ার পরও দলের ব্যর্থতার দায়ে তাকে বিদায় করার দাবি উঠেছিল। তবে সদ্যই ঐতিহ্যবাহী ইংলিশ এফএ কাপ জিতে এ যাত্রায় মসনদ টিকিয়ে রাখতে পেরেছেন তারকা এই কোচ। নতুন চুক্তি অনুযায়ী আরও দুই বছর আর্সেনালে থাকছেন ওয়েঙ্গার।

৬৭ বছর বয়সী এই কোচের সঙ্গে একান্ত বৈঠকে ক্লাবের বেশিরভাগ শীর্ষ কর্মকর্তারা চুক্তির বিষয়ে একমত হয়েছেন। বোর্ড সভায় ফরাসী কোচের সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়। এ বিষয়ে বুধবার আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। ২০১৭-১৮ মৌসুমকে সামনে রেখে ক্লাবের কাঠামো ওয়েঙ্গারের অধীনে একই থাকবে বলে জানা গেছে। গত সপ্তাহে চেলসির বিরুদ্ধে এফএ কাপের ফাইনালের আগে ওয়েঙ্গারের ভবিষ্যত নিয়ে গুঞ্জন শুরু হয়। ইংলিশ প্রিমিয়ার লীগের নতুন চ্যাম্পিয়ন চেলসির বিরুদ্ধে আন্ডারডগ হিসেবে মাঠে নেমেছির গানার্সরা। কিন্তু ফাইনালে জয়ী হয়ে ওয়েঙ্গারের ওপরই আস্থার রাখার সিদ্ধান্ত নেয় আর্সেনাল। এর আগে এবারের মৌসুমে পঞ্চম স্থানে থেকে লীগ শেষ করায় দারুণ চাপের মধ্যে পড়েন গানার্স বর্স।

ম্যাচে প্রায়ই সমর্থকদের রোষানলে পড়তে হয়েছে ওয়েঙ্গারকে। ১৯৯৬ সালে ওয়েঙ্গার ক্লাবের দায়িত্ব নেয়ার পর এবারই প্রথম চ্যাম্পিয়ন্স লীগ থেকে ছিটকে পড়ায় আশঙ্কায় পড়ে আর্সেনাল। যদিও এফএ কাপে জয়ের পর এখনও ইউরোপা লীগে তারা কেমন খেলে তার ওপর বর্তমান দলের ভবিষ্যত নির্ভর করছে। উত্তর লন্ডনের ক্লাবটির সঙ্গে এখনও দলের দুই তারকা মেসুত ওজিল ও এ্যালেক্সিস সানচেজ চুক্তি নবায়ন করেননি।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসব ভেন্যুতে ‘মুজিব’ সিনেমার পোস্টার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল