সোমবার ৫ বৈশাখ ১৪২৮, ১৯ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘অরণি’ চরিত্রে পাওলি

‘অরণি’ চরিত্রে পাওলি

অনলাইন ডেস্ক ॥ যে কোনো চরিত্র ফুটিয়ে তুলতে বরাবরই নিজেকে সঁপে দেন টলিউডের অভিনেত্রী পাওলি দাম। এবার ‘অরণি’ চরিত্রে দেখা যাবে পাওলিকে।

সর্বাণী মুখার্জির ‘কামড়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অরণি তখন’ সিনেমাটি। এটি পরিচালনা করছেন সৌরভ চক্রবর্তী। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন পাওলি। আর প্রধান দুই পুরুষ চরিত্রে অভিনয় করছেন প্রতীক বব্বর ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

সম্প্রতি পাওলি অরণি চরিত্রে নিয়ে কথা বলেছেন ভারতীয় একটি সংবাদমাধ্যমে। এই চরিত্র প্রসঙ্গে পাওলি বলেন, ‘রুনা রেজা থেকে অরণির যে ট্রান্সফরমেশন তা থেকে অদ্ভুত একটা শক্তি পেয়েছি। প্রেমের উপর আমার বিশ্বাস ছিলই। পিওর লাভ, ব্লাইন্ড লাভ, আনকন্ডিশনাল বা সেলফলেস লাভের উপর বরাবরই বিশ্বাস ছিল। সেই বিশ্বাসটা আরো গাঢ় হয়ে গেল। প্রেম, ভালোবাসা ও বন্ধুত্ব- এই তিনটি জিনিস আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। অরণি চরিত্র করতে গিয়ে সেই বিশ্বাসটা আরো গাঢ় হয়েছে।’

কিছুদিন আগে প্রকাশ পেয়েছে এ সিনেমার ট্রেইলার। ট্রেইলার প্রকাশের পর বেশ প্রশংসা কুড়িয়েছে এটি। আগামী ৯ জুন মুক্তি পাবে সিনেমাটি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৯৮০৯২৪৪
আক্রান্ত
৭১৮৬৫০
সুস্থ
১১৮৮৩৬২৩৩
সুস্থ
৬১৪৯৩৬
শীর্ষ সংবাদ:
আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি ॥ কাদের         মহাখালীতে এক হাজার শয্যার কোভিড হাসপাতাল উদ্বোধন         পুলিশ সতর্ক অবস্থানে         ক্ষতি ৩৩৪ কোটি টাকা         সৌদি আরবে ফ্লাইট পরিচালনার অনুমতি মিলেছে         মেডিক্যাল পণ্য তৈরিতে বিশ্বব্যাংক ১৫০ কোটি টাকা দেবে         দুই দিনের রিমান্ডে মাদানী         সারাদেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী         করোনা : ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০২, নতুন শনাক্ত ৩৬৯৮         মামুনুল হকের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ         এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে চিকিৎসকের সঙ্গে ম্যাজিস্ট্রেটের বাগবিতণ্ডা         প্রমাণসাপেক্ষেই গ্রেফতার করা হয়েছে মামুনুলকে, ছিলেন নজরদারিতে         হিটশকে ক্ষতিগ্রস্তদের জন্য ৪২ কোটি টাকার প্রণোদনা         ‘লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা’         চট্টগ্রামে মৃদু ভূমিকম্প         চ্যালেঞ্জ মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী         ডিএনসিসি করোনা হাসপাতালে ভর্তি হবেন যেভাবে         আগামী ২২ এপ্রিল থেকে মার্কেট খুলে দেয়ার দাবি মালিক সমিতির         চালু হল দেশের সবচেয়ে বড় করোনা ভাইরাসের ডেডিকেটেড হাসপাতাল