বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিসিসিপিতে বন্দুক হামলা ॥ সন্দেহভাজনের ছবি প্রকাশ

মিসিসিপিতে বন্দুক হামলা ॥ সন্দেহভাজনের ছবি প্রকাশ

অনলাইন ডেস্ক ॥ ম্যানচেস্টারের আতঙ্ক কাটতে না কাটতে ফের সন্ত্রাসের ছায়া। এবার মার্কিন যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে বন্দুকবাজের হামলায় মৃত্যু হলো আটজনের। মৃতের তালিকায় রয়েছেন ডেপুটি শেরিফ। অভিযুক্ত বন্দুকবাজ কোরি গডবোল্টকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর সেই সন্দেহভাজনের ছবি প্রকাশ করা হয়েছে।

জানা গিয়েছে মিসিসিপির রাজধানী থেকে ৬৮ কিলোমিটার ভেতরে অতর্কিত হামলা চালায় ৩৫ বছর বয়সী সেই আততায়ী। শহরের পর পর তিনটি বাড়িতে ঢুকে একসঙ্গে আটজনকে হত্যা করে সে। খবর পেয়েই চারদিক থেকে ঘিরে ধরে মার্কিন পুলিশ ওই আততায়ীকে গ্রেপ্তার করে।

মিসিসিপি পুলিশের ব্যুরো অফ ইনভেস্টিগেশনের মুখপাত্র ওয়ারেন স্ট্রেন জানিয়েছেন, লিঙ্কন কাউন্টির তিনটি বাড়িতে হামলা চালায় ওই বন্দুকবাজ। তার মধ্যে দুটি বাড়ি ব্রুকহেভেন এলাকায়, অন্যটি বোগ চিট্টোতে।

পাশাপাশি তিনি আরও জানান, সেই সময় বাড়ির সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন ডেপুটি শেরিফ। তাঁকেও গুলি করে হত্যা করে ওই বন্দুকবাজ। এদিকে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে কোরি গডবোল্ট মানসিকভাবে অসুস্থ ছিল। তার যে বাচার ইচ্ছে ছিল না, সে কথা সংবাদমাধ্যমকেও জানিয়েছে বন্দুকবাজ কোরি গডবোল্ট। ঘটনার জন্য শোক প্রকাশ করেছেন মিসিসিপি প্রদেশের গভর্নর ফিল ব্র্যায়েন্ত।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১