শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোহিঙ্গা যুবকসহ তিন খুন

  • উদ্ধার তিন লাশ

জনকণ্ঠ ডেস্ক ॥ পরকীয়ার জের ধরে কক্সবাজারে রোহিঙ্গা যুবক, টঙ্গীতে বন্ধুদের ছুরিকাঘাতে বন্ধু ও সাভারে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। এছাড়া সিরাজগঞ্জে গৃহবধূ, কেরানীগঞ্জ ও ভালুকায় অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর:

কক্সবাজার ॥ পরকীয়ার জের ধরে উখিয়ার কুতুপালং ক্যাম্পে এক রোহিঙ্গা যুবককে পিটিয়ে হত্যা করেছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। নিখোঁজের ২দিন পর বৃহস্পতিবার বিকেলে শরণার্থী ক্যাম্পের অদূরে মধুরছড়া খাল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। পুলিশ জানায়, উদ্ধারকালে লাশের শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন এবং চোখ উপড়ানো ছিল। সে কুতুপালং ক্যাম্পের এফ ব্লকের ইমাম হোসেনের ছেলে শফিক ওরফে বলি (২৯)।

তার ভাই হাসান কালু জানান, পার্শ্ববর্তী শেডের করিম উল্লাহর সঙ্গে স্ত্রী পরকীয়ায় আসক্ত হয়েছে জেনে শফিক মালয়েশিয়া থাকাকালীন মোবাইল ফোনে স্ত্রী লাইলা বেগমের সঙ্গে মলোমালিন্য হয়। এরপর তড়িঘড়ি করে ১৭ মে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ফিরে আসে। কুতুপালং ক্যাম্প কমিটির সভাপতি আবদুর রহিম জানান, শফিক ওরফে বলিকে ২ দিন আগে স্ত্রী লাইলা বেগমের বর্তমান স্বামী করিম উল্লাহসহ কয়েকজন মিলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তাকে পিটিয়ে হত্যা করে কুতুপালং ক্যাম্পের পশ্চিমে মধুরছড়া খালের মুখ এলাকায় ফেলে দেয়।

টঙ্গী ॥ বুধবার রাত ১১টার দিকে টঙ্গীর মাছিমপুর এলাকায় বন্ধুদের ছুরিকাঘাতে সালাউদ্দিন (২৪) নিহত হয়েছে। তিনি মাদারীপুরের রাজৈর উপজেলার চানপট্টি গ্রামের হারুন অর রশীদের ছেলে। নিহত সালাউদ্দিন টঙ্গীর আরিচপুর গাজীবাড়ি এলাকায় আব্দুল লতিফের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তার বন্ধু শাহীনকে আটক করেছে পুলিশ। কি কারণে তাকে হত্যা করা হয়েছে পুলিশ তার তদন্ত শুরু“ করেছে। পারিবারিক সূত্র জানায়, কি কারণে সালাউদ্দিনকে হত্যা করা হয়েছে তা তারাও বলতে পারছে না। টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, রাত ১০টার দিকে রেনেসাঁ কিন্ডারগার্টেন মাঠে সালাউদ্দিন তার কয়েক বন্ধুকে নিয়ে আড্ডা দিচ্ছিলেন। এক পর্যায়ে বন্ধুদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে সেখান থেকে বাসায় ফেরার পথে তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সাভার ॥ বুধবার গভীর রাতে পৌর এলাকার কাতলাপুর মহল্লার আবুল কাসেমের বাসায় বিথি বেগম (২২) নামের গৃহবধূকে গলা টিপে হত্যা করেছে স্বামী। হত্যার পর সিলিংফ্যানের সঙ্গে লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় ঘাতক স্বামী। বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে বুধবার গভীর রাতে পোশাক শ্রমিক শহিদুল্লাহ সুমন গলা টিপে তার স্ত্রী এক সন্তানের জননী বিথিকে হত্যা করে। এরপর লাশঘরের ভেতর আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে সে পালিয়ে যায়। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ঢামেক হাসপাতালের মর্গে প্রেরণ করে। পাঁচ বছরের শিশুপুত্র তার বাবা কিভাবে মাকে হত্যা করেছে- পুলিশের কাছে তার বর্ণনা দেয়।

সিরাজগঞ্জ ॥ বুধবার রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্দি মহল্লার মাহিশা খাতুন ওরফে লিপি (১৮) নামের গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে ধানবান্দি মহল্লার ফয়সাল হোসেনের স্ত্রী । সদর থানার এস আই আব্দুল কাদের জানান, বুধবার বিকেলে স্বামীর সঙ্গে ঝগড়া হয় লিপির । এর এক পর্যায়ে রাতে কোন এক সময় সিলিংয়ের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে