বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরা লেডিস ক্লাবে বাণিজ্যমেলা শুরু

অর্থনৈতিক রিপোর্টার ॥ রাজধানীর উত্তরার লেডিস ক্লাবে পাঁচ দিনব্যাপী বাণিজ্যমেলার শুরু হয়েছে। মেলায় বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান ও ইরানের ৩০টি কোম্পানি অংশগ্রহণ করছে।

এ প্রসঙ্গে আয়োজক কোম্পানি রেডকার্পেটের সিইও আহমেদ ইমতিয়াজ জানান, ঈদের বিশাল কেনাকাটাকে কেন্দ্র করে আমাদের এই আয়োজন। এখন আর উত্তরাবাসীর দূরে যাওয়ার প্রয়োজন নেই। মেলাতে বাংলাদেশ ছাড়াও ভারত, পাকিস্তান ও ইরানের পণ্য নিয়ে দেশগুলোর বিভিন্ন কোম্পানি অংশগ্রহণ করেছে।

তিনি আরও বলেন, বাংলাদেশের ফ্যাশান লাইফ স্টাইল প্রোডাক্ট ও কন্সুমার মার্কেট দিন দিন প্রসারিত হচ্ছে। বিষয়টিই মাথায় রেখে দর্শনার্থীদের জন্য মেলা সাজানো হয়েছে। ঈদকে কেন্দ্র করে আয়োজিত এ মেলায় উল্লেখিত চারটি দেশের শাড়ি, লাওন, ফ্যাশান প্রোডাক্টস, কসমেটিক্স, গহনা, লেডিস ব্যাগ, জুতা, শালাদ কাতার, এ্যালুমিনিয়াম সামগ্রী, ক্রোকারিজ, চাদরসহ অনেক রকমের পণ্য দিয়ে সাজানো হয়েছে মেলার বিভিন্ন স্টল। রেডকার্পেট ৩৬৫ লিমিটেড এই মেলার আয়োজন করেছে। গত মঙ্গলবার এ মেলার উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত সাড়ে ৯ পর্যন্ত খোলা থাকবে।

সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের বার্ষিক

সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী ॥ সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের চতুর্থ বার্ষিক সাধারণ সভা বুধবার সকালে নরসিংদীর শিবপুর উপজেলার বড়ইতলাস্থ থার্মেক্স গ্রুপের একটি কারখানা কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন।

ব্যাংকের জালিয়াতি ঠেকাতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা সংশোধন

অর্থনৈতিক রিপোর্টার ॥ দেশের ব্যাংকগুলোর জালিয়াতি ঠেকাতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা সংশোধন করা হয়েছে। গত মঙ্গলবার দেশের সব বাণিজ্যিক ব্যাংকের প্রধান নির্বাহীর কাছে এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়। চিঠিতে উল্লেখ করা হয়েছে ব্যাংক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত ঝুঁকি হ্রাস এবং জালিয়াতি ও প্রতারণামূলক কার্যক্রম আরও কার্যকর ও ফলপ্রসূভাবে প্রতিরোধের লক্ষ্যে প্রয়োজনীয় সংশোধনী আনা হলো।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক