মঙ্গলবার ৩০ চৈত্র ১৪২৭, ১৩ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক দশক পর নতুন মোড়কে ‘হাম পাঁচ’!

এক দশক পর নতুন মোড়কে ‘হাম পাঁচ’!

অনলাইন ডেস্ক ॥ নব্বইয়ের দশক। এক পরিবারের রোজনামচার গল্প। সেই পরিবারের কর্মকর্তা আনন্দ মাথুর ও তাঁর ৫ মেয়ে, মীনাক্ষি, রাধিকা, সুইটি, কাজল এবং ছোটি। সেই সময়ে এই ‘হাম পাঁচ’ পরিবারটি ছোট পর্দায় আলোড়ন ফেলে দিয়েছিল। হয়ে উঠেছিল অত্যন্ত জনপ্রিয় এক দমফাটানো হাসির ধারাবাহিক। এই ‘হাম পাঁচ’ আবার আসতে চলেছে টিভির পর্দায়। প্রথম সিজনটি শুরু হয় ১৯৯৫ সালে এবং চলে ১৯৯৯ পর্যন্ত। তারপর ৭ বছর পর আবার পর্দায় ফেরত আসে ২০০৫ সালে এবং তা চলে ঠিক দেড় বছর।

এ বার ‘হাম পাঁচ’ সিজন তিন’র পালা। তবে এবার ‘হাম পাঁচ’—এর নাম বদলেছে, হয়েছে ‘হাম পাঁচ ফির সে’।

ধারাবাহিকটির নাম বদলের পাশাপাশি পাল্টেছে অনেক কিছুই। গত দুই সিজনের প্রযোজক ছিলেন একতা কপূর ও শোভা কপূর, কিন্তু এই সিজন ‘হাম পাঁচ ফির সে’র প্রযোজনা করছেন না কপূর জুটি । এই ধারাবাহিকের প্রযোজনায় এ বার মহারক্ষক দেবী ও ডান্স ইন্ডিয়া ইন্ডিয়া’র প্রযোজকেরা।

এখানেই শেষ নয়, রয়েছে আরেকটি বড় পরিবর্তনও! ধারাবাহিকের কাস্টিংয়েও বদল হয়েছে। বিদ্যা বালনকে ‘হাম পাঁচ’ এর প্রথম সিজনের পর আর দেখা যায়নি। এ বারও আশাহত হবেন দর্শক কারণ এই সিজনেও বিদ্যা নেই। থাকছেন না অশোক সরফ, প্রিয়া তেন্ডুলকর ও রাখী ট্যান্ডন। বলা যেতে পারে, মূল চরিত্রের অভিনেতারাই বাদ পড়েছেন। তাই এইবার ‘হাম পাঁচ ফির সে’ ফের দর্শকদের মনে সাড়া ফেলতে পারবে কিনা সেটাই এখন দেখার।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা         বৈশ্বিক এই মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে ইবাদত-বন্দেগি করার আহ্বান রাষ্ট্রপতির         করোনায় একদিনে আরও ৬৯ জনের মৃত্যু         করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী         নিজস্ব স্থাপনায় নিতে হবে কলেজ, নইলে পাঠদানের অনুমতি বাতিল         আবদুল মতিন খসরু লাইফ সাপোর্টে         হেফাজত ছাড়লেন মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান         কৃষিজাত পণ্য ও পার্সেল পরিবহনে চারজোড়া নতুন ট্রেন চলবে ॥ রেলপথ মন্ত্রী         পহেলা বৈশাখের উৎসব সবার জীবনে সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক ॥ মোদি         বিদেশ থেকেও অনলাইনে ক্লাস নিচ্ছেন তথ্যমন্ত্রী         দশ হাজারের বেশি মানুষকে গ্রেফতার করেছে হংকং পুলিশ         “লকডাউনে কাউকে রাস্তাঘাটে দেখতে চাই না”         জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি ফিরছেন মানুষ         সস্ত্রীক দ্বিতীয় ডোজ টিকা নিলেন যুবলীগ চেয়ারম্যান         রয়টার্সে ১৭০ বছরের ইতিহাসে প্রথম নারী প্রধান সম্পাদক হলেন আলেসান্দ্রা