মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামাত-উদ-দাওয়ার নতুন মাথা হাফিজ

জামাত-উদ-দাওয়ার নতুন মাথা হাফিজ

অনলাইন ডেস্ক ॥ কাশ্মীরের লড়াই থেকে পিছু হটবে না জামাত-উদ-দাওয়া। জঙ্গি গোষ্ঠীগুলিকে এবার এভাবেই উস্কে দিল জামাত-উদ-দাওয়ার নতুন মাথা হাফিজ তালহা সাইদ ভারতীয় গণমাধ্যম এখবর প্রকাশ করেছে। মুম্বাই হামলার মাস্টারমাইন্ড হাফিজ সাইদকে গৃহবন্দি করায়, জামাতের ব্যাটন ধরে এবার এমনই ‘বিষ’ ছড়াতে শুরু করল তালহা সাইদ।

সম্প্রতি একটি জনসভায় হাজির হয়ে ভারতের বিরুদ্ধে উস্কানি দিতে শুরু করে হাফিজ সাইদ পুত্র। তালহার কথায়, কাশ্মির ইস্যুকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে চাইছে পাকিস্তান। শুধু তাই নয়, কাশ্মীরের জন্য যারা লড়াই করে, তারা জঙ্গি নয় বলে দাবি করেছে তালহা।

আর এই ভিডিও থেকেই পরিষ্কার, বাবার জায়গায় এবার কাশ্মীরে জঙ্গিদের মাথা হয়ে বসতে শুরু করেছে তালহা। হাফিজ সাইদকে গৃহবন্দি করলেও,পাকিস্তান যে ভারত বিরোধিতা থেকে একেবারেই পিছু হঠতে রাজি নয়, তা স্পষ্ট করে দিয়েছে তালহা সাইদ।

প্রসঙ্গত ২০১৩ সালে শ্রীনগরে সিআরপিএফ ক্যাম্পে যে হামলা হয়, ভারত মনে করে সেই হামলার মূল মাথাই ছিল তালহা সাইদ। ২০১৫ সালে উধমপুরে বিএসএফ কনভয়ে হামলার ছকও ছিল তালহার। আর এবার সেই তালহাকে দিয়েই ভারতের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর কাজ শুরু করে দিয়েছে পাকিস্তান। এমনটাই মনে করছে ভারত।

শীর্ষ সংবাদ:
জিগাতলায় সীমান্ত স্কয়ারে আগুন         ব্যবহারে অনুমোদন পেল জানসেনের টিকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে         জঙ্গি-সন্ত্রাসীদের নিয়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি : ইনু         ‘হজ ও ওমরাহ ব্যবস্থাপনা বিল-২০২১’ সংসদে পাস         পুলিশ বন্ধুসুলভ আচরণ করেছে : চিত্রনায়িকা পরীমণি         সিলেটের জকিগঞ্জে নতুন গ্যাসকূপের সন্ধান         রোহিঙ্গাকে এনআইডি প্রদানের দায়ে সাবেক কাউন্সিলরসহ ৬ জনের বিরুদ্ধে মামলা         জাবির দর্শন বিভাগের ৬ শিক্ষকের নিয়োগ আপাতত স্থগিতের নির্দেশ         জামালপুরের কামালপুর সীমান্তে ভারতীয় নাগরিক আটক         গ্রাহকদের উপর ব্যাংকগুলো বিভিন্ন চার্জ নির্ধারণ করে দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক         আরেক টিকটক হৃদয় গ্রেফতার         পানি উন্নয়ন বোর্ড মেডিক্যাল সেন্টার উদ্বোধন         গার্ড অব অনারে নারী থাকা নিয়ে আপত্তি ॥ জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ         নিউইয়র্কে বঙ্গবন্ধু লাউঞ্জ উদ্বোধন করলেন পররাষ্ট্রমন্ত্রী         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে