সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিযোদ্ধার পরিবারকে বাড়ি ছাড়ার হুমকি

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ২৮ মার্চ ॥ ভিটেবাড়ি থেকে উচ্ছেদ করতে চরফ্যাশন উপজেলার নীলকমল ইউপি’র চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন ও তার ভাই টুটুলসহ তাদের ক্যাডারবাহিনী এক শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের ওপর অত্যাচার-নির্যাতন চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শহীদ মুক্তিযোদ্ধা জালাল আহম্মেদের কন্যা নুর নাহান বেগম এসব অভিযোগ করেন। তিনি অভিযোগ করে বলেন, আমি নীলকমল ইউনিয়নের চরযমুনা গ্রামে ২০ শতাংশ খাস জমিতে গৃহনির্মাণ করে দীর্ঘদিন বসবাস করছি। ওই জমি থেকে আমাকে উচ্ছেদ করে দখল করার জন্য নীলকমল ইউপির চেয়ারম্যান ইকবাল হোসেন লিখন, তার ভাই টুটুল ও স্থানীয় সন্ত্রাসী দিয়ে আমার বসতঘরের সামনে কাঁটা দিয়ে বেড়া দিয়েছে, রান্নার চুলা ভেঙ্গে ফেলেছে, টিউবওয়েলের পানির লাইন কেটে দিয়েছে এবং আমাকে খুন করার হুমকি দিচ্ছে। এছাড়া লিখন চেয়ারম্যান আমাকে বিভিন্ন ভাবে অপমান করেন এবং বাড়ি ঘর ছেড়ে যেতে বলেন। বাড়ি ঘর না ছাড়লে আমার ও আমার পরিবারের ক্ষতি করবেন বলে হুমকি দিয়ে আসছেন।

বিষয়টি নিয়ে নির্বাহী কর্মকর্তা ও চরফ্যাশন থানায় গিয়েও কোন বিচার পাইনি। তাই আপনাদের (সাংবাদিকদের) মাধ্যমে স্বাধীনতার মাসে উর্ধতন কর্তৃপক্ষের নিকট সুবিচার দাবি করছি। এ সময় মুক্তিযোদ্ধা কমান্ডার মোল্লা আবুল কালাম আজাদ জানান, স্বাধীনতার মাসে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর একজন চেয়ারম্যান এভাবে নির্যাতন করতে পারে না। উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোল্লা আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সার্জন এম এ কাশেম, তথ্য ও প্রচার সম্পাদক আ.মালেক, মুক্তিযোদ্ধা মজিবুল হক, রফিকউল্যাহ, আ. মোতালেব, সেরাজল হক, আ. রব প্রমুখ।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records