বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা নিহত

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ পাকশীর নতুন রূপপুর এলাকায় প্রতিপক্ষের হামলায় ৬নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ও থানা কমিটির সদস্য শাহজাহান আলী (৪৫) নিহত হয়েছেন। নিহত শাহজান আলী ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর প্্ুত্র। এসময় গুরুতর আহত হয়েছেন ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম এবং আওয়ামী লীগকর্মী আবুল হোসেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার পাকশী ইউনিয়নের নতুন রূপপুর স্কুল গেটের এলাকায় এ ঘটনা ঘটেছে। এই ঘটনার জের ধরে গভীর রাতে হামলাকারীদের বাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুরের ও ঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, ফেব্রুয়ারির ২৫ তারিখে প্রতিপক্ষ বিএনপির ছাত্রদলের আমেরিকা প্রবাসী তানভীর হোসেন সুমনের ক্যাডারবাহিনী নবী গ্রুপের হামলায় নিহত শাহজাহানের ভাই জালাল আহত হয়। এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে শাহজাহান বাদী হয়ে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করে। নিহতের পরিবার আরও জানায়, মামলার অন্যতম আসামি সন্ত্রাসী নয়ন বৃহস্পতিবার হাজত হতে জামিন নিয়ে এসেই মামলার বাদী শাহজাহানের ওপর আক্রমণ করে। আক্রমণের সময় শাহজাহান একটি চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় নয়নের সঙ্গী নান্নু তাকে একটু দূরে ডেকে নিয়ে গেলে কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি হামলা চালায়। শাহজাহানের চিৎকারে আওয়ামী লীগ কর্মী আবুল হোসেন ও ৬ নং ওর্য়াড যুবলীগ সভাপতি আশরাফুল এগিয়ে গেলে হামলাকারীরা তাদেরও কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় শাহজাহানকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যান। আহত আবুল হোসেনের অবস্থাও আশঙ্কাজনক। তিনি পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

এই খবর ছড়িয়ে পড়লে রাত আড়াইটার দিকে বিক্ষুব্ধ এলাকাবাসী ও যুবলীগ কর্মীরা হামলাকারীদের নেতা আমেরিকা প্রবাসী তানভীর হোসেন সুমনের ডিশ লাইনের অফিস, তার চাচাতো ভাই সুজাউদ্দৌলা সুজার বাড়িতে অগ্নিসংযোগ করে। এবং তানভীর হোসেন সুমনের বাড়ি ও অপর চাচাতো ভাই শামীমূল হক বিপ্লবের বাড়িঘর ভাংচুর করে। এ সময় কয়েকটি মোটরসাইকেল ও সুমনের অফিসের মেশিনপত্র ভাংচুর হয়। দমকল বাহিনী রাতেই আগুন নিয়ন্ত্রণ করে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         সোহরাওয়ার্দীতে টিকা নিয়ে বিক্ষোভ         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         অপহৃত মিশনারিদের ছাড়তে জনপ্রতি ১০ লাখ ডলার মুক্তিপণ দাবি         ক্রিপ্টো প্রশ্নে ফেসবুককে বিশ্বাস করেন না মার্কিন সিনেটররা         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ