বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে মহিলা লীগের দুই গ্রুপে সংঘর্ষ ॥ আহত ১৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২০ মার্চ ॥ চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের (প্রস্তাবিত রাসেল নগর ইউনিয়ন) আওয়ামী মহিলা লীগের সভাপতি দাবি করে এবং এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহিলা লীগের দুই গ্রুপে দুই দফা ধাওয়া, পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মহিলা লীগ নেত্রীসহ নিরীহদের দোকানপাট ও বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করা হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। রবিবার রাতে ও সোমবার দুপুরে ঘটে এ ঘটনা। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

যে কোন সময় ফের সংঘর্ষের আশঙ্কা রয়েছে। জানা গেছে, চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের আওয়ামী মহিলা লীগের সভাপতি দাবি করে আসছে মহিলা লীগ নেত্রী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি ও অপর মহিলা লীগ নেত্রী নাজমা বেগম। সভাপতির পদ ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিউটি আক্তার কুট্টির সঙ্গে নাজমা বেগমের কয়েক দিন ধরেই দ্বন্দ্ব চলে আসছে।

রবিবার সন্ধ্যায় এবং সোমবার দুপুরে বিউটি আক্তার কুট্টিহ তার বাহিনীর লোকজন লাঠিসোটা ও ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে নাজমা বেগমসহ তার লোকজনের ওপর হামলা চালায়। এ সময় নাজমা বেগমের লোকজনও পাল্টা হামলা চালায়। দুই গ্রুপের মাঝে কয়েক দফা ধাওয়া, পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের রহিম, জুয়েল, শাহিন, কামাল, নাঈম, রমজান, জীবনসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদিকে, উভয়পক্ষের লোকজন মহিলা লীগ নেত্রী ইয়াছমিনের পাঁচটি দোকানঘর ও বাড়িঘর ভাংচুর করে লুটপাট চালায়। পরে রিমি বেগম, রহিম, মোকসেদ, রহিমুনের বাড়িঘরে হামলা চালিয়ে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মালপত্র লুট করেছে বলে অভিযোগ রয়েছে।

শীর্ষ সংবাদ:
সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত