শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাঘাটায় বঙ্গবন্ধুর জন্মদিন উৎসবে হামলার প্রতিবাদ

  • সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২০ মার্চ ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী ও শিশু দিবস অনুষ্ঠানে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও প্রতিকার দাবিতে সোমবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সাঘাটা ও ফুলছড়ি আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত এই সংবাদ সম্মেলনে দুই উপজেলার বিক্ষুব্ধ নেতাকর্মীরা অংশ নেয়।

সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করেন, সাঘাটা উপজেলার ম্যুরাল চত্বরে ১৭ মার্চ শুক্রবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী ও শিশু দিবস নারী, শিশু ও নেতাকর্মীসহ বিপুলসংখ্যক মানুষের উপস্থিতিতে উদযাপিত হচ্ছিল। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া। তার বক্তব্য চলাকালে ওই এলাকার আওয়ামী লীগ নেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনের সমর্থকরা দেশী অস্ত্রসজ্জিত হয়ে তার নামে সেøাগান দিয়ে পরিকল্পিতভাবে সভাস্থলে ঢুকে পড়ে এবং হামলা চালায়। শিশু-কিশোররা আতঙ্কে এদিক ওদিক ছোটাছুটি করায় শিশু-কিশোর এবং সাঘাটা যুবলীগের সাধারণ সম্পাদক নাসিরুল আলম স্বপনসহ অনেকে আহত হয়। এতে একটি শিশুরও পা ভেঙ্গে যায়, যে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া