মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পোশাক কর্মীসহ দুই খুন

  • পাঁচ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে পোশাক কর্মী, গাজীপুরে যুবক খুন হয়েছে। বরিশালে দুই, সিলেটে স্কুলছাত্রী, শাহজাদপুরে বৃদ্ধ এবং ভালুকায় অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ ॥ নগরীর দেওভোগ পানির ট্যাঙ্ক এলাকায় হারুনুর রশিদ ওরফে রাকিব (২৮) নামের পোশাক কারখানার শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত হারুনুর রশিদ ওরফে রাকিব চাঁনমারী এইচএস প্রিন্স গার্মেন্টসের শ্রমিক। সে ময়মনসিংহ জেলার ত্রিশাল চৌঘর এলাকার শরীফ উদ্দিনের ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রাকিব মঙ্গলবার রাতের ডিউটি শেষে বুধবার ভোরে নগরীর দুই নং রেলগেট এলাকা থেকে রিকশাযোগে দেওভোগ পানির ট্রাঙ্ক এলাকায় যাচ্ছিল। দেওভোগ পানির টাঙ্ক এলাকায় তিন যুবক তার রিকশার গতিরোধ করে এবং তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে করে পালিয়ে যায়। পরে নিরাপত্তা প্রহরীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

বরিশাল ॥ মেহেন্দীগঞ্জ উপজেলার দাদপুর চর এলাকার ডোবা থেকে ইউসুফ হোসেন বেপারী (২২) নামের যুবকের লাশ মঙ্গলবার সন্ধ্যায় উদ্ধার করেছে পুলিশ। ইউসুফ ওই গ্রামের জামাল বেপারীর ছেলে। একই দিন সন্ধ্যায় মেহেন্দীগঞ্জের মেঘনা নদীর গোলচর এলাকা থেকে অজ্ঞাত (৫০) পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে।

সিলেট ॥ জৈন্তাপুরে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সারীঘাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী পিয়াঙ্কা বিশ্বাস (১৪) দুপুর সাড়ে ১২টায় স্কুল থেকে বাড়ি ফিরে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পিয়াঙ্কা বিশ্বাস জৈন্তাপুর উপজেলার ছৈলাখেল গ্রামের নিপুল বিশ্বাসের মেয়ে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউজ্জামান জানান, মেয়েটি দুপুরের ছুটিতে খাওয়ার জন্য বের হয়। কিছুক্ষণের মধ্যে খবর আসে সে গলায় ফাঁস দিয়েছে। আত্মহত্যার কারণ জানা যায়নি।

শাহজাদপুর, সিরাজগঞ্জ ॥ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে নাঞ্জু (৫৫)। জানা গেছে, মঙ্গলবার রাতে হাবিবুল্লাহনগড় চরনারুয়া গ্রামের নাঞ্জু প্রাং পাশের করতোয়া নদীর ধারে বাঁশের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বুধবার সকালে লাশ ঝুলতে দেখে এলাকাবাসী লাশ নামিয়ে থানা পুলিশে খবর দেয়। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নাঞ্জুর ছেলে আঃ মতিনকে চাকরি দেয়ার কথা বলে একই এলাকার আলম ম-লের ছেলে রফিকুল দেড় লাখ টাকা নেয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও চাকরি না দিয়ে টালবাহাানা করতে থাকে। এই টাকার শোকে নাঞ্জু অসুস্থ ছিল বলে এলাকাবাসী জানায়।

ভালুকা, ময়মনসিংহ ॥ গলায় গামছা পেঁচানো অবস্থায় অজ্ঞাত যুবকের (২৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার দুপুরে মেঞ্জেনা গ্রামে আকাশমণি বাগান থেকে অর্ধউলঙ্গ লাশটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে মেঞ্জেনা গ্রামের মুসলেম ডাক্তারের আকাশমণি বাগানে অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন।

পোশাক কর্মী খুন

গাজীপুর ॥ কালীগঞ্জে চোর সন্দেহে পিটুনিতে এক যুবক নিহত হয়েছে। বুধবার নিহত ওই যুবকের হাত-পা বাঁধা লাশ রেললাইনের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩৪ বছর বয়সের নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ জানায়, এলাকাবাসির সংবাদের ভিত্তিতে বুধবার কালীগঞ্জ উপজেলার ঘোনাপাড়া এলাকার টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়কের পাশর্^বর্তী আড়িখোলা রেলওয়ে স্টেশনের কাছে ঢাকা-চট্টগাম রেললাইনের পাশ থেকে হাত-পা বাঁধা নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

শীর্ষ সংবাদ:
ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         ইউক্রেন বিষয়ে পশ্চিমা নেতাদের সঙ্গে আলোচনা ব্রিটিশ প্রধানমন্ত্রীর         প্রথমবারের মত দক্ষিণ কোরিয়ায় দৈনিক সংক্রমণ ৮ হাজার ছাড়িয়েছে         ভারতে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         রাজশাহীতে করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫৫.৭৮%         ক্যামেরুনের স্টেডিয়ামে খেলা চলাকালে হুড়োহুড়িতে ছয় দর্শকের মৃত্যু         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         ইন্দোনেশিয়ায় জাতিগত সংঘাতে ১৯ জন নিহত         কমতে পারে রাতের তাপমাত্রা         আজ বাংলাদেশ-রাশিয়া সম্পর্কের ৫০ বছর         আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে