বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে বন্ধুর হাতে বন্ধু খুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পশ্চিম শেওড়াপাড়ায় সজীব (১৪) নামে এক স্কুলছাত্র খুন হয়েছে। নিহত সজীব কিশোরগঞ্জ সদর উপজেলার পাকুন্দিয়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। সে পশ্চিম শেওড়াপাড়ায় তার বোনের বাসায় থাকত। মঙ্গলবার রাত এগারোটার দিকে তাকে ছুরিকাঘাত করা হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বুধবার সকালে সে মারা যায়।

সজীবের দুলাভাই আল মাহমুদ বাবু জানান, সজীব শেওড়াপাড়া হলি ক্রিসেন্ট স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল। রাতে তার বন্ধু সৌরভের সঙ্গে কথা কাটাকাটি হয়। তখন সজীব তাকে চড়-থাপ্পড় মারে। এর কিছুক্ষণ পর সৌরভ আরও ২-৩ বন্ধুকে নিয়ে স্কুলের গলিতে সজীবকে চাপাতি দিয়ে পিঠে ও গলায় কুপিয়ে ফেলে রেখে যায়। খবর পেয়ে আহত সজীবকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ৭টার দিকে সে মারা যায়।

যুবকের ঝুলন্ত লাশ উদ্বার ॥ রাজধানীতে বোটানিক্যাল গার্ডেনের ভেতর থেকে আকাশ ইসলাম (২২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শাহআলী থানা পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আকাশ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ডোমরাকান্দি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি পল্টন জোনাকি সিনেমা হলের পিছনে পিডব্লিউডি স্টাফ কোয়ার্টারে থাকতেন। ইলেক্ট্রিসিয়ানের কাজ করত বলে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসব ভেন্যুতে ‘মুজিব’ সিনেমার পোস্টার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল         বন্যার্তদের পাশে রয়েছে সরকার ॥ ত্রাণ প্রতিমন্ত্রী         নতুন সচিব ৮ মন্ত্রণালয়ে         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বঙ্গবন্ধু টানেলের টোল আদায় করবে চায়না কমিউনিকেশনস