শনিবার ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিএসএলে গেইল তাণ্ডব

পিএসএলে গেইল তাণ্ডব

অনলাইন ডেস্ক॥ দেশের হয়ে খেলার তেমন ইচ্ছা নেই তার। তাই সারা দুনিয়া ঘুরে ঘুরে ফ্র্যঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলে বেড়ান ক্যারিবিয়ান দানব ক্রিস গেইল। তিনি শুধু একাই নন, দেশটির আরও অনেক ক্রিকেটার এভাবে খেলে বেড়ান দেশ-দেশান্তরে। চলতি পাকিস্তান সুপরা লিগে (পিএসএল) স্বরুপে দেখা যাচ্ছিল না গেইলকে। অবশেষে দেখা দিলেন তিনি ভয়ঙ্কর রুপেই। ইসলামাবাদ ইউনাইটেডের বোলিং তছনছ করে ১৭ বলে ৪৪ রানের ঝড় বইয়ে দিলেন করাচি কিংসের হয়ে খেলা গেইল।

রবিবার রাতে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি বৃষ্টির কারণে ১৫ ওভারের ম্যাচে পরিণত হয়। টসে হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১২৩ রান করে ইসলামাবাদ। ডোয়াইন স্মিথ করেন সর্বাধিক ৩৬ বলে ৪৯ রান। জবাবে ব্যাট করতে নেমেই তাণ্ডব শুরু করেন গেইল। এদিন ওয়ান ডাউন থেকে প্রমোশন নিয়ে ইনিংস ওপেন করতে নামেন গেইল। বাবর আজমের ৬ ওভারে ৬৪ রানের ওপেনিং জুটি উপহার দেন তিনি।

২৭ বলে ২৭ রান করেন আজম। আর ১৭ বলে ৪৪ রান করতে গেইল ২টি চার এবং দ্বিগুণেরও বেশি ৫টি ছক্কা হাঁকান গেইল। তার এই ব্যাটিংই জয়ের পথে নিয়ে যায় তার দলকে। ১ বল আগেই ৬ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় কারচি। ইসলামাবাদের হয়ে ১৩ রানে ৩ উইকেট নেন সাহদাব খান। সাঈদ আজমল নেন ১ উইকেট।

শীর্ষ সংবাদ:
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         ‘আফগানিস্তানের বিনির্মাণ ও ভবিষ্যত দেশটির জনগনের হাতে’         ফ্রান্সের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক হতে সময় লাগবে ॥ মার্কিন পররাষ্ট্রমন্ত্রী         কোভিডমুক্ত বিশ্ব গড়তে সার্বজনীন ও সাশ্রয়ী টিকা দাবি প্রধানমন্ত্রীর         শ্রমিক সংকট যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে, ইউরোপ জুড়ে জ্বালানির অভাব         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পররাষ্ট্রমন্ত্রীর বই         পটুয়াখালীতে তাবলীগ জামাতের সদস্যদের চেতনানাশক খাইয়ে সর্বস্ব লুট         মুক্তি পেয়েছেন কানাডায় আটক থাকা চীনের হুয়াওয়ের কর্মকর্তা মেং ওয়ানঝু         সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট         চার শিক্ষা প্রতিষ্ঠানে ১৩ শিক্ষার্থী ও ৯ শিক্ষক করোনা আক্রান্ত         বাংলাদেশ ও ভারতের জঙ্গীরা সংগঠিত হচ্ছে         সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ১০         এ বছর আন্দোলনে যাচ্ছে না বিএনপি         সিআরবিতে হাসপাতালের বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী         স্কুলে এসে করোনা আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি : শিক্ষা উপমন্ত্রী