বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে সালিশে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ১৯ ফেব্রুয়ারি ॥ আড়াইহাজারে জমির সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে গ্রাম্যবিচার সালিশী বৈঠকে প্রতিপক্ষের লোকজন আবদুল বাতেন (৪০) কে নৃশংসভাবে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে ব্রাহ্মণদী ইউনিয়নের সুলপান্দী গ্রামে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির সীমানা নিয়ে এলাকার আবদুল বাতেনের সঙ্গে আঃ আজিজের ছেলে জামালউদ্দিন, ইয়ানুছ ও আলমগীরের বিরোধ চলছে। রবিবার দুপুরে স্থানীয় ব্রাহ্মণদী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার খোকনের আহ্বানে এলাকার ইব্রাহিমের বাড়িতে উভয় পক্ষের লোকজনকে নিয়ে সালিশী বৈঠকে প্রতিপক্ষের লোকজন আবদুল বাতেনকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে।

ভাতিজার পিটুনিতে চাচা

স্টাফ রিপোর্টার, নীলফামারী থেকে জানান, ভাতিজাদের পিটুনিতে আহত চাচা শমসের আলী (৬৫) চিকিৎসাধীন অবস্থায় নীলফামারীর সৈয়দপুর হাসপাতালে মারা গেছে। রবিবার সকালে তার মৃত্যু হয়। সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বালাপাড়া গ্রামে বাড়ির ল্যাট্রিনের ময়লা পরিস্কার করাকে কেন্দ্র করে চাচা শমসের আলীর সঙ্গে ভাতিজা হায়দার আলী, কালাম, শাকিল ও সালামের কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে।

চাপাতির কোপে ফুফাত ভাই

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, নগরকান্দায় পুকুর থেকে কচুরিপানা তোলাকে কেন্দ্র করে মামাত ভাই হায়াত আলীর চাপাতির কোপে ফুফাত ভাই ইকবাল হোসেন নিহত হয়েছেন। এ ঘটনা ঘটেছে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের পাঁচকাইচাইল গ্রামে। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে ইকবাল হোসেন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।

বরিশালে বিধবা

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে জানান, উজিরপুর উপজেলার দক্ষিণ হারতা গ্রামের নিজ বসতঘর থেকে জাকিয়া পারভীন (৪৭) নামে নারীর লাশ শনিবার রাত সাড়ে নয়টার দিকে উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের মৃত মানিক মাঝির স্ত্রী।

পাবনায় গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, পাবনা থেকে জানান, যৌতুকের দাবিতে আঁখি খাতুন নামে গৃহবধূকে শ^াসরোধে হত্যা করেছে পাষ- স্বামী। রবিবার ভোরে আটঘরিয়ায় উপজেলার একদন্ত পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর থেকে আঁখির স্বামী ও শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

ভৈরবে আরও এক গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা, ভৈরব থেকে জানান, ভবানিপুরে যৌতুকের দাবি পূরণ করতে না পারায় মাহমুদা বেগম (২২) নামে গৃহবধূকে নির্যাতন করে হত্যা করেছে। রবিবার দুপুরে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কক্সবাজারে হোটেলে যুবতীর লাশ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার থেকে জানান, কলাতলীর সুগন্ধা পয়েন্ট এআর গেস্ট হাউস নামের হোটেল থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হোটেল ম্যানেজারকে আটক করা হয়েছে। রবিবার দুপুরে হোটেলটির ৩য় তলার কক্ষ থেকে কক্সবাজার সদর থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮         ভারী বর্ষণের পূর্বাভাস         গুচ্ছ ভর্তি পরীক্ষার ‘ক’ ইউনিটের ফল প্রকাশ         করোনা ভাইরাসে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ         এসকে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় বৃহস্পতিবার         জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে পান্থকুঞ্জ : মেয়র তাপস         গুজব : বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১১২ জন হাসপাতালে         ‘ইসলাম কখনো অন্য ধর্মের ওপর আঘাত সমর্থন করে না’         অর্থনীতির স্বাভাবিক অবস্থা ফেরাতে অনেকদূর এগিয়েছে বাংলাদেশ : অর্থমন্ত্রী         ট্রেনে পাথর নিক্ষেপ নিভে গেল আজমীরের চোখের আলো         সপ্তাহে ৫ দিন চলবে ঢাকা-দিল্লি ফ্লাইট         ২৪ অক্টোবর পায়রা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         করোনা ভাইরাস ॥ দেশে ৩ কোটি ৭০ লাখ শিশু ঝুঁকিতে         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         সিরিয়ায় বোমা হামলায় ১৩ সেনা সদস্য নিহত         বদলে যাচ্ছে ফেসবুকের নাম !         আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী