শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ পরিচয়ে অপহরণ ॥ ১০ দিনেও সন্ধান নেই আইয়ুব আলীর

  • স্ত্রীর সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৬ ফেব্রুয়ারি ॥ সুন্দরগঞ্জ উপজেলার বেকাটারী গ্রামের আইয়ুব আলীকে গাইবান্ধার ডিবি পুলিশ পরিচয়ে সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাবনা বাজার থেকে তুলে নিয়ে যাওয়ার ১০ দিন অতিক্রান্ত হলেও আজ পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এমনকি আইন অনুযায়ী তাকে আদালতেও হাজির করা হয়নি। আইয়ুব আলীর অসহায় স্ত্রী শিরিনা বেগম বৃহস্পতিবার গাইবান্ধা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তার স্বামীকে ফিরিয়ে দেয়ার দাবি জানান। এ সময় উপস্থিত আইয়ুব আলীর ছেলে আবু রায়হান ও মেয়ে সুরাইয়া জাহান কান্নায় ভেঙ্গে পড়ে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উল্লেখ করা হয়, ওই গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আইয়ুব আলী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাবনা বাজারের এজাহার আলী মাস্টারের বাড়িতে ভাড়া থাকতেন। সেখানে তিনি ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে জোনাল ইনচার্জ পদে চাকরি করেন।

গত ৭ ফেব্রুয়ারি ভাড়া বাড়িতে সাদা মাইক্রোবাসে সাদা পোশাকধারী কয়েকজন এসে তাকে চোখ বেঁধে আটক করে নিয়ে যায়। সে সময় তার স্ত্রী ছেলেমেয়ে নিয়ে সুন্দরগঞ্জের নিজ বাড়িতে অবস্থান করছিলেন। পরবর্তীতে স্ত্রী শিরিনা বেগম ইন্স্যুরেন্স কোম্পানির কর্মকর্তার কাছ থেকে খবর পেয়ে সিরাজগঞ্জ গিয়ে প্রত্যক্ষদর্শী এলাকাবাসীর কাছ থেকে এ তথ্য জানতে পারেন। এরপর সুন্দরগঞ্জ থানা, গাইবান্ধা ডিবি অফিস, র‌্যাবসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অফিসে খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় সাধারণ ডায়েরি করার জন্য গেলেও ডিউটি অফিসার ডায়েরি না নিয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত করে মৌখিকভাবে জানানো হবে বলে জানান। শিরিনা বেগম দাবি করেন, আইয়ুব আলী যদি কোন অপরাধ করে থাকে বা তার বিরুদ্ধে কোন গ্রেফতারি পরোয়ানা থাকে, তবে আইন অনুযায়ী তাকে অবিলম্বে আদালতে হাজির করা হোক।

শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা