রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার পর্নোগ্রাফি আইনে মামলা

  • স্কুলছাত্রীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ মনিরামপুরে পুলিশের পুত্রসহ তিন বখাটে কর্তৃক স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় আদালতে এবার পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার ধর্ষিতা বাদী হয়ে যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে এ মামলা দায়ের করে। মামলা নম্বর-৮৩/১৭।

আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে।

এর আগে মনিরামপুর থানার ওসি বিপ্লব কুমার নাথ ও রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আইন উদ্দিন ধর্ষণ ঘটনায় জড়িতদের কাছ থেকে টাকা নিয়ে প্রকৃত ঘটনা আড়াল করে শুধুমাত্র নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা নেন বলে বাদীর অভিযোগ। বাদী আরো জানায়, ঘটনার দিন পুলিশপুত্র রুমানসহ তিন বখাটে ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে আপলোড করে। বিষয়টি জানানো সত্ত্বেও আইনী কোনো সহায়তা দেননি ওই দুই পুলিশ কর্মকর্তা। বাদীর অভিযোগ ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৯ জানুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের পাশ থেকে হানুয়ার গ্রামের হাবিবুর রহমানের ছেলে রুমান, মনোহরপুর গ্রামের আজিজুর গাজীর ছেলে রয়েল হোসেন এবং একই গ্রামের মোর্শেদ গাজীর ছেলে রুবেল হোসেন বাদীকে অপহরণ করে উপজেলার নলতা গ্রামের সাখাওয়াত কবিরাজের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে গণধর্ষণ করা হয়। মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হয়। পরে তা ইন্টারনেটে আপলোড করে বখাটেরা। এদিকে ঘটনার পর থেকে স্থানীয় পুলিশ প্রশাসন ও তাদের কতিপয় দোসর বাদীর পরিবারকে হুমকি-ধমকি দিচ্ছে বলে দাবি করেছে বাদী।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা