মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাউন্সিলররা উচ্ছেদে সহায়তা না করলে তার এলাকায় কোন উন্নয়নকাজ নয় ॥ আনিসুল হক

স্টাফ রিপোর্টার ॥ রাস্তা ও ফুটপাথ থেকে অবৈধ দখলকৃত স্থাপনা উচ্ছেদে কাউন্সিলরগণ সহায়তা না করলে তাদের এলাকায় কোন উন্নয়নকাজ করা হবে না বলে সতর্ক করে দিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক। একই সঙ্গে অবৈধ স্থাপনা ভাঙ্গায় সহায়তা করায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এবং স্থানীয় বাসিন্দাদের প্রতি কৃতজ্ঞতা জানান মেয়র। মঙ্গলবার রাজধানীর শেওড়াপাড়ায় একটি সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শেষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, সব কাউন্সিলরকে বলেছি, এখনই সময়। আমরা অনেক পরিকল্পনা করেছি বিভিন্ন রাস্তার উন্নয়ন কাজের। যারা এ কাজে সহায়তা করবে না তাদের এলাকায় কাজ করব না। বিষয়টি স্পষ্ট করতে তিনি বলেন, আমার স্ট্যান্ডিং ইনস্ট্রাকশন, যে কাউন্সিলর এলাকায় রাস্তা পরিষ্কার করে দিতে পারবেন না, উচ্ছেদ হবে না, সে কাউন্সিলরের এলাকায় আমরা উন্নয়ন কাজ করব না। গত কয়েক মাসে রাজধানীর বেশ কিছু রাস্তার উন্নয়নের কাজ হয়েছে। এতে ঢাকা শহরের ইতিহাস তৈরি হচ্ছে। তিনি বলেন, ডিএনসিসি সীমানায় অবস্থিত আরও বেশকিছু সড়ক প্রশস্ত করার কাজ শুরু হবে।

শীর্ষ সংবাদ:
নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়         পিএইচডিতে ইনক্রিমেন্ট স্থগিতাদেশ প্রত্যাহারের দাবি ইবি শিক্ষক সমিতির         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         দ্বিতীয় দিনের লাঞ্চ বিরতিতে বাংলাদেশ ৩৬১/৯, মুশফিক ১৭১         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল