রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সীগঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যা, স্বামী আটক

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সদর উপজেলার বাংলাবাজারের কাজিয়ারচর গ্রামে স্বপ্না (২৫) নামের ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে স্বামী পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার ভোররাতে কাজিয়ারচর গ্রামের মোহাম্মদ আলী মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সাত বছর আগে জামাল মোল্লার (৩০) সঙ্গে মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার সাখাইর গ্রামের বাবুল মিয়ার মেয়ে স্বপ্না আক্তারের বিয়ে হয়। স্বামী জামাল মোল্লার সঙ্গে স্ত্রী স্বপ্নার ঝগড়া হয়। শুক্রবার ভোররাতে স্বপ্নার শ্বশুর মোহাম্মদ আলী ফজর নামাজ পড়ার জন্য ঘর থেকে বের হন। সে সময় তিনি দেখতে পান স্বপ্নার মরদেহ লাউ গাছের মাচার সঙ্গে ঝুলে আছে। তাৎক্ষণিক চিৎকার করিলে লোকজন ছুটে আসে। পরে স্থানীয়রা ঘাতক জামালকে আটকে রেখে পুলিশে খবর দেয়। স্থানীয়দের দাবি গভীর রাতে স্ত্রীকে হত্যা করার পর লাশটি লাউ গাছের মাচার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। স্বপ্না ৫ মাসের অন্তঃসত্ত্বা এবং আকাইব নামের ৫ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

লৌহজংয়ে ৯ জুয়াড়ি গ্রেফতার ॥ লৌহজংয়ে টাকা ও তাস দিয়ে জুয়া খেলার অপরাধে ৯ জুয়াড়িকে পাকড়াও করেছে পুলিশ। উপজেলার কুমারভোগ থেকে এই জুয়াড়িদের বৃহস্পতিবার গভীর রাতে গ্রেফতার করা হয়।

লৌহজং থানার ওসি মোঃ আনিচুর রহমান জানান, কুমারভোগের মোতালেব হোসেনের বাড়িতে রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে শুক্রবার তাদের মুন্সীগঞ্জ আদালতে চালান দেয়া হয়। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো কুমারভোগ গ্রামের ফজলুর রহমানের ছেলে মোঃ মহসিন (৪০,) মোঃ হাদির ছেলে মোঃ ইব্রাহিম (২৬), কাশেম হাওলাদারের ছেলে নজরুল ইসলাম (২৮), আঃ জলিল শেখের ছেলে মামুন শেখ (২৮), লতিফ বাবুর্চির ছেলে শাওন শেখ (২৮), মৃত খালেক মৃধার ছেলে কালাম মৃধা (২৮), মৃত শামছুল হকের ছেলে ইলিয়াছ বেপারী (৩৮), মৃত জলিল খানের ছেলে সোহেল খান (৪২) ও সিংহেরহাটি গ্রামের মৃত নুরুদ্দীন হাওলাদারের পুত্র খলিল হাওলাদার (৩৫)।

শীর্ষ সংবাদ:
ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২         বারিধারায় ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট         মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা ॥ প্রধান অভিযুক্ত গ্রেফতার