রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জুয়েল-মমর ‘বাকির ফসল’

জুয়েল-মমর ‘বাকির ফসল’

স্টাফ রিপোর্টার ॥ সিএমভির ব্যনারে গত বছরের শেষ দিনে প্রকাশ হয়েছে ব্যতিক্রমী মিউজিক ভিডিও ‘বাকির ফসল’। ইউটিউবসহ বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত জুয়েল মোর্শেদের সুর-সঙ্গীতে তৈরি এই গানের মাধ্যমে অনেকটাই চমকে দিয়েছেন গ্ল্যামারাস কণ্ঠশিল্পী মাহফুজা মম। তার গানটি ইউটিউবে প্রকাশের দুই দিনের মাথায় ২ জানুয়ারি প্রায় ২ লাখবার দেখা হয়েছে। যা কোন নতুন শিল্পীর ক্ষেত্রে নতুন রেকর্ড বলেই মনে করছেন সংশ্লিষ্টরা। শাহান কবন্ধের কথায় এই গানটিতে মম ছাড়াও র‌্যাপ অংশে কণ্ঠ দিয়েছেন রাফসান। গল্পনির্ভর গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রণজিৎ রায়। আর এতে মডেল হিসেবে দারুণ পারফর্ম করেছেন মম নিজেই। সঙ্গে আছেন র‌্যাপার রাফসান ও আরও তিনটি মজার চরিত্রে অভিনয় করেছেন শাহান গাজী, মানব এবং মিজান।

গানটির সুরকার জুয়েল মোর্শেদ বলেন, বছরের শেষদিন একটি ভিডিও প্রকাশ করে মাত্র দুই দিনের মাথায় সেখান থেকে এমন সাড়া পাব এমনটা কল্পনাও করিনি আমরা। এটা শ্রোতা-দর্শকদের পক্ষ থেকে নতুন বছরের সারপ্রাইজ গিফটের মতো মনে হচ্ছে। ধন্যবাদ মম এবং সিএমভিকে। দু’পক্ষই আমার ওপর বিশ্বাস রেখেছেন বলে। আশা করি বছরের সেরা হিট গানের একটি হবে এটি। গানটি প্রসঙ্গে মম বলেন, এই যে সফলতা, তার পুরো কৃতিত্ব জুয়েল মোর্শেদ ভাইয়ার। বছরের শুরুটা এমন অসাধারণ হবে, সেটি আসলেই ভাবিনি। গানটি শ্রোতা-দর্শকরা পছন্দ করছেন বলেই আমাদের শ্রম সার্থক হলো।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর