শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে যাত্রীর দেহ তল্লাশি করে ৩০ স্বর্ণের বার উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ শাহজালাল বিমানবন্দরে আসা মহিউদ্দিন (৩০) নামে এক যাত্রীর দেহ তল্লাশি করে প্রায় ৪ কেজি স্বর্ণ জব্দ করেছে ঢাকা কাস্টমস কর্তৃপক্ষ। রবিবার দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার এএইচএম আহসানুল কবির জানান, এনফোর্সমেন্ট মাস উপলক্ষে অভ্যন্তরীণ টার্মিনাল এলাকায় বিশেষ তল্লাশি করা হয়। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে টার্মিনাল এলাকা থেকে চট্রগ্রাম থেকে আসা যাত্রী মহিউদ্দিনকে চ্যালেঞ্জ করা হয়। পরে তার দেহ তল্লাশি করে কোমরে স্কচটেপ পেঁচানো অবস্থায় ৩ কেজি ৪৫০ গ্রাম ওজনের ৩০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

যার আনুমানিক মূল্য ১ কোটি ৬০ লাখ টাকা। তিনি জানান, দুপুরে বিজি-০০২২ ফ্লাইটে (মাস্কাট-চট্টগ্রাম-ঢাকা) চট্রগ্রাম থেকে ঢাকায় আসলেও তার কাছে কোন পাসপোর্ট ছিল না। প্রথমে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি স্বীকার করেননি। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এনফোর্সমেন্ট মাস উপলক্ষে বিশেষ তল্লাশি অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম