শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতিদিনই আসছে নিত্যনতুন ট্রেন্ড

তৌসিফ মাহবুব। বর্তমান সময়ের তরুণ অভিনেতাদের মধ্যে অন্যতম। সমসাময়িক যে ক’জন তরুণ রয়েছে তাদের মধ্যে মডেলিং আর অভিনয় প্রতিভা দেখিয়ে দর্শকদের মনে আলদা জায়গা করে নিয়েছেন তৌসিফ মাহবুব। তার ফ্যাশন, পছন্দ, অপছন্দ নিয়ে কথা বলেছেন- রুহুল আমিন ভূঁইয়া

কোথা থেকে শপিং করেন ?

-আমি সবসময় দেশীয় ফ্যাশন হাউসগুলো থেকেই শপিং করি। আমাদের দেশে ভাল ব্র্যান্ডের জিনিস পাওয়া যায়। তবে নির্দিষ্ট করে কোন ব্র্যান্ড নেই।

শরীরের ফিটনেস ধরে রাখার জন্য কি পদক্ষেপ নিয়ে থাকেন?

-আমি তেমন কিছুই করি না।

কি ধরনের খাবার খেতে পছন্দ করেন?

-তেল জাতীয় খাবার ছাড়া আমার সব ধরনের খাবার পছন্দ। সব ধরনের খাবারই খাওয়া হয়।

কি ধরনের পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করেন?

-অভিনয়ের জন্য সব ধরনের পোশাকই পরতে হয়। তাই সব ধরনের পোশাকেই স্বাচ্ছন্দ্যবোধ করি। আগে এমন ছিল না।

কোন ব্র্যান্ড পারফিউম ব্যবহার করেন সবসময়?

-অন মিলিয়ন।

আর সানগ্লাস?

-সব ধরনেরই প্রায়।

লেদার বা স্টিল কোন্ ধরনের ঘড়ি আপনার পছন্দ?

-লেদারের ঘড়িই পছন্দ।

কোন ফ্যাশন আইকনকে কি ফলো করেন?

-নাহ সেরকম করে কাউকে ফলো করা হয় না।

কি ধরনের জুতা পরতে পছন্দ করেন?

-লোফার জুতা পরতে ভাল লাগে।

ঘুরতে পছন্দ করেন? কোথায় যেতে ভাল লাগে?

-ঘুরতে তো সবারই ভাল লাগে। আমার ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। কিন্তু সময়ের অভাবে ঘুরতে যেতে পারি না। দেশের সব জায়গায় যেতে ভাল লাগে।

অবসর সময়ে কি করেন?

-ঘোরাঘুরিই করি।

ভবিষ্যতে নিজেকে কোথায় দেখতে চান?

-অভিনেতা হিসেবে আমি নিজেকে ভাল অবস্থানে দেখতে চাই। আমি এমন কাজ করে যেতে চাই যেটার জন্য সবাই আমাকে মনে রাখবে। সঙ্গে অনেক টাকাও থাকবে।

প্রিয় মানুষ কে আপনার?

-আমার মা।

কোন ধরনের রঙের পোশাকের প্রতি কি কোন দুর্বলতা আছে কিনা?

-হ্যাঁ! নীল আমার খুব পছন্দ। তাই নীল রঙের প্রতি দুর্বলতা একটু বেশি রয়েছে।

ফ্যাশন বিষয়ে নতুদের জন্য কিছু বলুন।

- যা ভাললাগে তাই পরবেন। নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করবেন। কাউকে অনুসরণ করে উদ্ভট কিছু করার দরকার নেই। ফ্যাশন বিষয়টা সম্পূর্ণ নিজের ব্যক্তি স্বাধীনতার অংশ। প্রতিদিনই নিত্যনতুন ট্রেন্ড আসছে। এখানে আমাকেই সিদ্ধান্ত নিতে হবে আমি।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের ফেরাতে এশিয়ার দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী         আমাদের নিজস্ব পলিসি আছে এবং পলিসি অনুযায়ী দেশ চলে : এলজিআরডি মন্ত্রী         করোনা : দেশে আজও মৃত্যু নেই, শনাক্ত ২৩         ভারত ও বাংলাদেশ দুই আদালতে পিকে হালদারের বিচার হবে ॥ দুদক কমিশনার         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব         বিএনপি নেতাদের মাথা নষ্ট হয়ে গেছে ॥ সেতুমন্ত্রী         আখাউড়ায় আশ্রয়ণ ঘরের গুণগত মান দেখলেন আইনমন্ত্রী         সিলেটের এমসি কলেজের ছাত্রের মরদেহ উদ্ধার         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         প্রতীক পেলেন কুসিকের প্রার্থীরা         আমাদের সময়ে দলমত নির্বিশেষে শিক্ষক নিয়োগ হয়েছে ॥ আনোয়ারুল্লাহ         ঢাকা টেস্টে শ্রীলঙ্কা জিতেছে ১০ উইকেটে         অসাম্প্রদায়িক রাষ্ট্র ব্যবস্থার অন্যতম স্বপ্নদ্রষ্টা স্বামী বিবেকানন্দ ॥ গোপাল এমপি         সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী মারা গেছেন         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         নির্বিঘ্নে শেষ হয়েছে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা