সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৯৭ স্ত্রী, সন্তান ১৮০ জন ॥ আরও বিয়ে করতে চান!

৯৭ স্ত্রী, সন্তান ১৮০ জন ॥ আরও বিয়ে করতে চান!

অনলাইন ডেস্ক॥ স্ত্রী সংখ্যা ৯৭। বয়স ৯২ বছর। আরও বিয়ে করতে চান তিনি। নাইজেরিয়া নিবাসী ধর্মগুরুর জীবনের ওয়ান লাইনার এটাই। আর এই সত্যিটা জানা গেল যখন সেই ধর্মগুরুর মৃত্যু গুজব সামনে এল। গল্পটা এবার খোলসা করা যাক।

নাইজেরিয়ার বাসিন্দা মহম্মদ বেলো আবুবকর। বিদা রাজ্যের মুসলিম ধর্মগুরু। জীবনে তিনি ১০৭টি বিয়ে করেছেন। তার মধ্যে ১০ জনকে ডিভোর্স দিয়েছেন। এই মুহূর্তে তাঁর স্ত্রীর সংখ্যা ৯৭। সন্তানসংখ্যা ১৮০। একবার তাঁকে বহু নিকাহের জন্য জেলেও পাঠানো হয়েছিল। কিন্তু জেল থেকে ছাড়া পেয়ে ফের বিয়ে করাতেই মন দেন আবুবকর।

আবুবকরের যুক্তি হল, তাঁর যদি ক্ষমতা থাকে এবং দেখাশোনা করার সংস্থান থাকে তবে আপত্তিটা কোথায়? তাঁর আরও যুক্তি হল, তিনি এইভাবে একটি মহত্ কাজ করছেন। এটা করার জন্যই তাঁকে পৃথিবীতে পাঠানো হয়েছে। আর তিনি এটা করেই যাবেন আমৃত্যু। সেইসঙ্গে খারিজ করে দিয়েছেন তাঁর সব মৃত্যু গুজব।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস